নির্লজ্জের সমস্ত সীমা পার করলেন অভিনেত্রী শ্বেতা, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না

Hot Web Series

সম্প্রতি মুক্তি পেয়েছে জনপ্রিয় ওটিটি (OTT) প্ল্যাটফর্ম উল্লুর (Ullu) আরোও একটি ওয়েব সিরিজ পাত্র পেটিকার (Patra Petika) সিজন ১। নেটদুনিয়ায় ওয়েব সিরিজটির ঘোষণার মুহূর্ত থেকেই ভক্তরা এটির মুক্তির অপেক্ষায় ছিলেন। অপেক্ষার একটি বড়ো কারণ হলো অভিনেত্রী প্রযুক্তা দুসান (Prajakta Dusane) যিনি এই সিরিজে অন্যতম মুখ্য ভূমিকায় অভিনয় করবেন।

হিন্দি টিভি সিরিয়াল এবং ওয়েব সিরিজের দুনিয়ায় প্রযুক্তা বেশ জনপ্রিয় একটি নাম। কিছুদিন আগেই মুক্তি পেয়েছিলো তাঁর অভিনীত আরও একটি ওয়েব সিরিজ জালেবি বাইয়ের (Jalebi Bai) তৃতীয় সিজন। এছাড়া ‘টিঙ্কু কি সুহাগরাত’ (Tinku Ki Suhaagraat) ,’গাছি’র (Gaachi) মতো ওয়েব সিরিজে নিজের অভিনয় দক্ষতার পরিচয় রেখেছে তিনি। এই সিরিজে প্রযুক্তা ছাড়াও দেখা মিলবে রিংকু ঘোষ (Rinku Ghosh) ,শ্বেতা ঘোষের (Shweta Ghosh) মতো অভিনেত্রীদের। ভারতীয় অভিনেত্রী রিংকু ভোজপুরি সিনেমাতে বেশ জনপ্রিয়। খুব অল্প লোকই জানে যে এই অভিনেত্রী মিস মুম্বাই শিরোপাও পেয়েছেন। তবে এটি তাঁর প্রথম ওয়েব সিরিজ। অন্যদিকে আর এক অভিনেত্রী শ্বেতা ঘোষ একজন সফল ভারতীয় মডেল এবং অভিনেত্রী। প্রাইমশটস (Primeshots) আর উল্লুর মতো ওটিটি প্ল্যাটফর্মে এর আগেও তিনি অভিনয় করেছেন। প্রাইমশটের ‘টাপা টপ’ (Tapa tap) সিরিজে তাঁর অভিনয় দর্শকদের মন জয় করে নিয়েছিল। বর্তমানে এই তিন অভিনেত্রীকে একসাথে দেখার জন্য দর্শক মুখিয়ে রয়েছে।

প্রযুক্তার এই সিরিজে চরিত্রের নাম লতা যে গ্রামের পোস্টমাস্টারের সাথে সম্পর্কে জড়িয়ে সারা গ্রামের চর্চার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে। অন্যদিকে রিংকু গ্রামের একটি পতিতালয়ের মালকিন। এই গল্পের সাথে মিল খুজে পাওয়া যায় উল্লুর আরো একটি ওয়েব সিরিজ গাছির সাথে যেখানে রানি চ্যাটার্জিকে (Rani Chatterjee) উপপত্নীর চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিলো।