‘কাঁচা বাদাম’-কে টেক্কা, বাজারে এলো নতুন ‘কাঁচা পেয়ারা’ গান, তুমুল ভাইরাল ভিডিও

Bhuban Badyakar

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার দৌলতে নিজের প্রতিভা বলে “ভাইরাল সংগীতজগতে” একাধিপত্য স্থাপন করেছিলেন ভুবন বাদ্যকর তথা কাচা বাদাম গানের রচয়িতা। তার জনপ্রিয়তা দেশের গণ্ডি পেরিয়ে পৌঁছে গিয়েছিল সুদূর আফ্রিকায়। অমিতাভ বচ্চন থেকে কঙ্গনা রানাওয়াত কেউই বাদ যাননি তার গানে কোমর দোলাতে। দেশের বড় বড় রিয়েলিটি শো এ অ্যাপিয়ারেন্স হিসেবে আবির্ভূত হয়েছিলেন তিনি আর তার এই জনপ্রিয়তাকে টেক্কা দিতে বাজারে এলো নতুন কাঁচা পেয়ারা গান।

“দেশি হিট মিউজিক” নামক একটি ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ পাওয়া নতুন ভিডিওতে ধরা পড়েছে অপর এক প্রান্তিক মানুষের গাওয়া গান। কাচা বাদাম গানের জনপ্রিয়তা যেখানে তুঙ্গে সেখানে স্বয়ং ভুবন বাদ্যকারকে মাত দিতে বাজারে এলো নতুন “কাঁচা পেয়ারা”। নতুন কাঁচা পেয়ারা গানের জনপ্রিয়তা ভিডিওটির ভাইরাল হওয়ার গতি দেখেই আন্দাজ করা যায়।

ভাইরাল এই ভিডিওটিতে এক পেয়ারা বিক্রেতা চাচাকে ঠেলাগাড়িতে করে কিছু পেয়ারা এবং আঙ্গুর বিক্রি করতে দেখা যাচ্ছে। ভাইরাল ভুবনের অনুকরণে তিনিও ক্রেতাদের দৃষ্টি আকর্ষণের আশায় বেঁধেছেন তার এই গান। যা এক জনৈক ব্যক্তির নজরে আসায় তিনি গানটির ভিডিও করে আপলোড করতেই তা আগুনের মতই ছড়িয়েছে নেট দুনিয়ায়। নেটিজেনরা “পেয়ারা চাচার” এই নতুন গানকে বিশেষভাবে সমাদৃত করেছেন।

ইতিমধ্যেই ভাইরাল এই পেয়ারা বিক্রেতার “কাঁচা পেয়ারা” গানের রিমিক্স ভার্সনে ছাড়িয়ে গিয়েছে 4 লক্ষের বেশি ভিউজ। ইউটিউবে শেয়ার করা এই ভিডিওটির কমেন্ট বক্সও অত্যন্ত মজাদার। এক জনৈক নেটিজেন মজার ছলে কমেন্ট করেছেন “ভারতীয় সংগীত জগত নতুন দিগন্তের দিকে এগোচ্ছে”। রসিকতা সুরে ওপর একজন প্রশ্ন রেখেছেন “কাঁচা পেয়ারার পর এবার কি কাঁচা আমের পালা? তবে কাঁচা কলাই বা বাদ যাবে কেন?”