×
ভাইরাল ভিডিও

রেগে মেগে মই বেয়ে শ্বশুরবাড়ির চালে উঠে হুলুস্থুলু কান্ড ঘটাল বিয়ের কনে, ভাইরাল ভিডিও

Advertisements
Advertisements

ভারতীয় চিরাচরিত রীতি অনুযায়ী নববধূ মানেই লাজুক স্বভাবের সংযত এক চরিত্র! নতুন জীবনের শুরুর পথচলা,নতুন পারিপার্শ্বিক পরিবেশ,নতুন মানুষদের মধ্যে প্রথমবার নিজেকে মানিয়ে নিতে মনের মধ্যে উত্তেজনা ও চাপানউতোর সৃষ্টি হয় নব বধূদের। তাই তাদের সবকিছু মিলিয়ে একটা খুব পরিচিত রুপই দেখা যায়। তবে সেই বউ যদি একেবারে নববধূর সাজে তরতর করে বাঁশের সিঁড়ি বেয়ে বাড়ির ছাদে উঠে যায় তাহলে দৃশ্যটা ঠিক কেমন হবে?

Advertisements

সম্প্রতি উত্তরপ্রদেশের প্রত্যন্ত গ্রামে এমনই কান্ড ঘটালো এক নববধূ। তার ভিডিও সামনে আসতেই হেসে কুটিকুটি হয়েছেন নেটিজেনরা। ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে কোনো কারণবশত ধোঁয়াশা সৃষ্টি হওয়ায় বেজায় ক্ষেপেছেন নতুন বউ। শাশুড়ি সহ শ্বশুরবাড়ির লোকেরা চেষ্টা করছেন তার রাগ ভাঙ্গানোর। তবে তাতে কোনো ফল হয়নি দিগ্বিদিক জ্ঞানশূন্য হয়ে পাশে থাকা একটি বাশের সিঁড়ি দিয়ে লেহেঙ্গা চোলি পরেই তরতর করে বাড়ির ছাদে উঠে যান তিনি।

নতুন বউয়ের এমন কাণ্ড দেখে বর এবং বাড়ির অন্যান্য সদস্যরা তাকে মরিয়া হয়ে বাধা দেওয়ার চেষ্টা করলে ছাদে উঠে বাশের মৈ টিকে পা দিয়ে সরিয়ে দেন তিনি। নীচ থেকে গোটা পরিবার তাকে চেপে ধরার প্রভূত চেষ্টা চালিয়ে গেলেও তিনি একেবারেই নামতে নারাজ বরং উল্টে ছাদে বসেই তর্ক চালিয়ে যান শ্বশুরবাড়ির লোকেদের সাথে।

“অফিশিয়াল ভাইরাল ক্লিপস” নামক ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ পাওয়া এই ভিডিওটিতে ইতিমধ্যেই প্রায় লাখের বেশী ভিউজ আছে এবং সাথে প্রায় 8 হাজারের বেশি মানুষ ভিডিওটিতে লাইক করেছেন। সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই ঝড়ের বেগে ভাইরাল হওয়ার পাশাপাশি হেসে খুন হয়েছেন দর্শকেরা।

Advertisements