ভাইরাল ভিডিওঅফবিট

জঙ্গলের মধ্যে ভয়ঙ্কর কোবরার সঙ্গে কাঠবিড়ালির লড়াই, ভাইরাল ভিডিও দেখে তাজ্জব নেটদুনিয়া

শক্তিশালী জন্তুদের সাথে ছোট প্রাণীদের হামেশাই লড়াই দেখতে পাওয়া যায়। যেমন হাতির সাথে বাঘ লড়ছে কিংবা কুমিরের সাথে লড়ছে বাঁদর। আর সোশ্যাল মিডিয়ার (Social Media) জন্য তো এসব দেখা যেন আমরা নিত্যদিনের পাঠ হয়ে গেছে। কাঠবেড়ালি (Squirrel) প্রাণীটির নাম শুনলে আমরা একবাক্যে বলি খুব ভালো ও শান্ত প্রাণী। তবে কথায় আছে শান্ত যে কোনো প্রাণী রাগলেই ভয়ঙ্কর হয়ে ওঠে। যে কারনেই এবার এক কাঠবেড়ালি ও কোবরা সাপের (Cobra Snake) মধ্যে ভয়ঙ্কর লড়াই দেখা গেল।ভিডিওতে কেউ কাউকে এক চুল জায়গায় ছেড়ে দিতেও রাজি নয়। জঙ্গলের মধ্যে ভয়ঙ্কর কোবরার সঙ্গে কাঠবিড়ালির লড়াই, ভাইরাল ভিডিও দেখে তাজ্জব নেটদুনিয়া

কাঠবেড়ালি তার সামনের পা দুটো দিয়ে সাপকে আঘাত করতে চাইছে। অন্যদিকে সাপটি বারং বার ফণা তুলে ছুঁটে যাচ্ছে তার দিকে। এই দৃশ্য যেমন একদিনে ভয়ঙ্কর তেমনই একদিকে এই প্রকৃতির নিয়ম মনে করিয়ে দেয়। শুধু মানুষ নয় বেঁচে থাকার জন্য প্রত্যেককে এই পৃথিবীতে লড়াই করে যেতে হয়।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Animal Power (@animals_powers)

ইন্সটাগ্রামের ‘Animals power’ নামের একটি একাউন্ট থেকে আপলোড করা হয়েছিল এই ভিডিও। সেটা এখনও পর্যন্ত ১ লক্ষ ৬৪ হাজার ভিউস ছাড়িয়ে গেছে। তাদের লড়াই কি কারণে ও শেষ পর্যন্ত কে জিতলো তা যদিও জানা সম্ভব হয়নি। তবে নেটিজেনরা এমন রোমহর্ষক লড়াই দেখে বেশ আপ্লুত।

Related Articles