‘হবে নাকি বৌ’ আবার নতুন গানে চমক দিলেন ভুবন বাদ্যকর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Bhuban Badyakar

একদিকে প্রায় প্রতিদিনই মঞ্চের ডাক পড়ছে তার, অপরদিকে যাত্রাপালায় অভিনয় করতে চলেছেন তিনি আর তারই মাঝে আবার নতুন গান বানালেন ভুবন বাদ্যকর। এখন যেন তুমুল ব্যস্ততা ঘিরে ধরেছে বাদামবিক্রেতা তথা গায়ক ভুবনবাবুকে। তার খ‍্যাতি এখন ভুবনময়।

Bhuban Badyakar

 

সোশ্যাল মিডিয়ার সেন্সেশন এই ভুবনবাবু কিন্তু একবছর আগেও অপরিচিত ছিলেন। এক সাধারন বাদাম বিক্রেতাকে নিয়ে কেই বা ভাবে! কিন্তু বাদাম বিক্রি করার তার অভিনব স্টাইল তাকে পরিণত করে সোশ্যাল মিডিয়ার সেলেব্রিটিতে। স্বরচিত গান গেয়ে ব‍্যাবসা করা এই ভুবন বাদ‍্যকরের গান মনে ধরে যায় সকলের আর তারপর থেকেই গত কয়েকমাস ধরে ট্রেন্ডিং এ রয়েছেন তিনি।

Bhuban Badyakar

বাদাম গান ভাইরাল হওয়ার পর ইতিমধ্যে আরো বেশ কিছু গান লিখে ফেলেছেন ভুবনবাবু। কখনো নিজের বানানো স্বপ্নের বাড়িকে নিয়ে বানিয়েছেন গান কখনো নিজের দুর্ঘটনা থেকেই সুর বেঁধেছেন তিনি। এবার সেই রকমই একটি নতুন গান লঞ্চ হতে চলেছে বাদাম কাকুর‌। তবে এবারে বিষয় তার বৌ।

বাদাম কাকু ভুবন বাদ‍্যকরের যে নতুন গানটি লঞ্চ হতে চলেছে সেই গানটি হল “হবে নাকি বউ”। ভুবন বাদ‍্যকর ও কেশব দে যৌথভাবে গানটি গেয়েছেন। জানা যাচ্ছে “টাইমস মিউজিক বাংলা” ইউটিউব চ‍্যানেলে তাদের এই গানটি রিলিজ হবে আজ অর্থাৎ 27 মে। ইতিমধ্যেই এই গান রিলিজ হওয়া নিয়ে ওই চ্যানেল থেকে দুই শিল্পী একটি ভিডিও আপলোড করেছেন। তবে গানের বিষয়বস্তু নিয়ে কৌতূহল বজায় রেখেছেন তারা। দেখুন সেই ভিডিও।