ভাইরাল ভিডিও

ট্রাঙ্কের ভিতরে বসে আছে ভয়ংকর নাগ-নাগিনী, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার খাতায় এমন অনেক ভিডিও উঠে আসে, যা আমাদের মনে শিহরণ জাগায়। অনেক ভিডিও যেমন আনন্দ দেয়, সেরকম কিছু ভিডিও শিক্ষাও দেয়। সাপের বিভিন্ন ভিডিও সোশ্যাল মিডিয়ার পাতাতে প্রায়শই ভাইরাল (viral) হয়ে ওঠে কিন্তু এতসব ভিডিওর মাঝেও সাপের উদ্ধার কাজের মুহূর্ত কি কেউ কখনো দেখেছে! সম্প্রতি এমনই দুই বিশাল আকৃতির কোবরা (cobra) সাপের উদ্ধারের দৃশ্য উঠে এলো সোশ্যাল মিডিয়ার পাতাতে।

সম্প্রতি ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা গেছে ‘মির্জা মোহাম্মদ আরিফ’ নামের এক ব্যক্তি একটি পুরনো ট্রাঙ্ক খোলার খুবই চেষ্টা করছে, অনেক মানুষও জমে গেছে সেই দৃশ্য দেখতে। তারপর ঘটলো অবাক করা কাণ্ড! ট্রাঙ্ক খুলতেই সেখান থেকে বেরিয়ে এলো একটি পুরুষ ও একটি মহিলা কোবরা সাপ। ট্রাঙ্কের ভিতরে জামা কাপড় পেঁচিয়ে বসেছিল ওই বিশালাকৃতির দুটি সাপ। এরপর ওই ব্যক্তি খুব আস্তে আস্তে প্রথমে পুরুষ সাপটিকে বের করে, সাথে সাথেই সাটপটি পালিয়ে যেতে চাইলে; ওই ব্যক্তি তার লেজ ধরে ফেলে। এরপর ওই একই ভিবে মহিলা সাপটিকেও বের করে নিয়ে আসে। অবশেষে দুজনকে একটি সাদা ব্যাগের মধ্যে ধরে নিয়ে ওই ব্যক্তি রওনা দেয়। তবে তিনি একজন অত্যন্ত দক্ষ ব্যক্তি, তাই সাপগুলোর কোনো ক্ষতি না করেই তাদের উদ্ধার করেছে।

ভিডিওটি ওই উদ্ধারকারী ব্যক্তি তার নিজস্ব ইউটিউব চ্যানেলে আপলোড করেছিল। ১০ দিন আগে আপলোড করা ওই ভিডিও এতটাই জনপ্রিয়তা পেয়েছে যে তার ভিউজ সংখ্যা ছাড়িয়েছে ২.৭ লাখ। সত্যি তার সাহস দেখে অবাক নেটিজেনরা।

Related Articles