ভাইরাল ভিডিও

অমরপ্রেম! প্রেমিকা নাগিনকে বাঁচাতে প্রাণ দিল নাগরাজ! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

কথায় আছে সাপ নাকি সবসময় জোড়ায় থাকে; তবে সে কথা কতটা সত্যি, তা কখনো চোখে দেখা যায়নি। সোশ্যাল মিডিয়ায় অনেক রকম সাপের ভিডিও ভাইরাল (viral) হলেও, তাদের প্রেম দেখার মত সৌভাগ্য হয়ে ওঠেনি দর্শকদের। আবার বেশিরভাগ জনেই সাপ কে ভয় পাওয়ার জন্য হয়তো ঠিকভাবে তাদের কাছাকাছি গিয়ে তাদের লীলা-খেলা দেখতে চেষ্টা করে না। কিন্তু এবার সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হল এমন এক প্রেমের নিদর্শন, যা দেখে চক্ষু চড়কগাছ নেটিজেনদের।

অনেক সিনেমাতেই নাগ ও নাগিনের ভালোবাসার গল্প, প্রেমের নিদর্শন দেখা গিয়েছিল। কিন্তু তা স্বচক্ষে দেখা যাবে, তা হয়তো কেউই জানতো না। ঘটনাটি ঘটেছে বিহারের (Bihar) গোপালগঞ্জে; সেখানে দেখা গেছে একটি বিশাল আকৃতির নাগিন, জলে নামতে গিয়ে মৎস্যজীবীদের ফেলা জালে আটকে গিয়েছিল। এই দৃশ্য দেখে তার বন্ধু নাগ, ছুটে আসে বাঁচানোর জন্য। বিভিন্নভাবে নাড়াতে থাকে জালটি যাতে নাগিন বাইরে বেরিয়ে আসতে পারে সহজে। কিন্তু এরপরেই ঘটনা ভয়ঙ্কর এক ঘটনা ঘটে।


,
নাগরাজ নাগিন-কে বাঁচানো তো দূরের কথা, বরং নিজেই সেই জালে জড়িয়ে গেলেন। এরপরে দুজনেই ছটফট করতে থাকেন সেই জাল থেকে বেরোনোর জন্য! শেষ রক্ষা আর হলো না, ওই জালের মধ্যে দুটি সাপ একসাথেই মারা গেল। এই দৃশ্য একজন মৎস্যজীবী সামনে থেকে দেখে এবং তাদের জাল থেকে ছাড়ানোরও অনেক চেষ্টা করেছিল, অবশেষে সে ব্যার্থ হয়। অপরদিকে অন্য একজন সম্পূর্ণ ঘটনাটি ভিডিও করে, সোশ্যাল মিডিয়ার পাতায় তুলে ধরে। আসলে বেশিরভাগ জনই বিষধর সাপের সামনে ভয়ে যেতে পারেনি, তাদের প্রাণ রক্ষা করতে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ার পাতায় দেওয়া মাত্রই প্রচুর জনপ্রিয়তা পেয়েছে। নেটিজেনরা নাগ ও নাগিনীর ভালোবাসার নিদর্শন স্বচক্ষে দেখার সুযোগ পেল।

Related Articles