ভাইরাল ভিডিও

বাড়ির উঠোনে নোরা ফাতেহির স্টাইলে উদ্দাম নাচ সুন্দরী যুবতীর, প্রশংসার ঝড় সোশ্যাল মিডিয়ায়

সোশ্যাল মিডিয়ার পাতায় আজকাল অনেক ভিডিওই খুব সহজে ভাইরাল (viral) হয়ে ওঠে। ভাইরাল হওয়া ভিডিওর মধ্যে ট্রেন্ডিং গানে নাচ করার ভিডিওগুলি সর্বোচ্চ জনপ্রিয়। পুরনো দিনের গান থেকে শুরু করে এখনকার হট বম্ব গানগুলিতে নাচ করে, অনেকেই দর্শক মনের নজরকারে। ঠিক সেরকম ভাবেই ‘মৌ’ নামের এক সুন্দরী যুবতী ‘নোরা ফাতেহির’ (Nora Fatehi) পারফর্ম করা গানে, দুর্দান্ত নাচ করে নজর কাটলো নেটপাড়ার বাসিন্দাদের।

বলিউডের (Bollywood)অন্যতম সুন্দরী যুবতী ডান্সার ‘নোরা ফাতেহি’; যার মারকাটারি ফিগার থেকে শুরু করে ডান্স স্টেপ, সবই যেন দর্শক মনে গেঁথে রয়েছে। বিভিন্ন আইটেম গানের সাথে, তার হিট ডান্স স্টেপ অনেকেই ফলো করতে চায়। ঠিক সেরকম ভাবেই এই সুন্দরী যুবতী নোরা ফাতেহির পারফর্ম করা ‘নাচ মেরি রানি’ গানে দুর্দান্ত নৃত্য উপস্থাপনা করলো। এমনকি নোরা ফাতেহির সিগনেচার স্টেপগুলিও, সে ফলো করেছিল এত নিপুণভাবেই। এত সুন্দর সে ডান্স কভার করেছে যে, একটি স্টেপও মিস যায়নি। তার পরনে ছিল সাদা চেক টপ এবং নিচে কালো রঙের শর্ট স্কার্ট।

 

View this post on Instagram

 

A post shared by Moumita Biswas (@dancestarmou)

এটিই প্রথম নয় এরকম অনেক ভিডিওই সে ভাগ করে নেয় তার ফ্যান-ফলোয়ারদের সঙ্গে। ইনস্টাগ্রামে ‘স্টার মৌ’ (star Mou) নামে তার একাউন্ট থেকে, সে প্রায়শই এরকম ভিডিও পাবলিশ করে। ইতিমধ্যেই ইনস্টাগ্রামে তার ফলোয়ার্স সংখ্যা হয়ে দাঁড়িয়েছে ৩০ হাজারেরও বেশি। অনেকেই তার নাচের প্রশংসায় পঞ্চমুখ।

Related Articles