‘মানিকে মাগে হিতে ‘ গানে ঘরোয়া পরিবেশে অসাধারণ সুন্দর নাচ মা ও ছেলের, রইলো ভিডিও

Dance

ইনস্টারিল কথাটা আজকালকার যুগে বর্তমান প্রজন্মের কাছে ভীষণ ভাবে পরিচিত। তারা নিজেদের অবসরের বেশিরভাগটাই ইনস্টাগ্রামে কাটান। বলাই বাহুল্য, সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্মগুলির মধ্যে ইনস্টাগ্রাম অন্যতম জনপ্রিয় একটি প্ল্যাটফর্ম। ইনস্টারিল বানানোটা একটা ফ্যাশন হয়ে দাঁড়িয়েছে তরুণ প্রজন্মের কাছে। প্রতিদিন একাধিক ভালো ইনস্টারিল ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়, যা সত্যিই দৃষ্টি আকর্ষণ করে নেটনাগরিকদের। সম্প্রতি মা ও ছেলের একটি সুন্দর নাচের যুগলবন্দী ভাইরাল হয়েছে নেটিজেনদের মধ্যে। এই ভিডিওটি বেশ মনে ধরেছে সকলের।

চলতি বছরের মাঝের দিকে শ্রীলঙ্কান গায়িকা ইয়োহানি ডি সিলভা’র কন্ঠে ‘মানিকে মাগে হিঠে’ তুমুল ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। গোটা বিশ্বের মানুষের কাছে ছড়িয়ে পড়েছিল গানটি। বেশ কয়েক মাস এই গানটি ট্রেন্ডিং ছিল। সাধারণ থেকে তারকা সকলেই এই গানের নেশায় আসক্ত হয়ে পড়েছিলেন। কেউ এই গানটিকে নিজের মতো করে গিয়েছিলেন আবার কেউ এই গানটির সাথে নেচে ভিডিও বানিয়ে শেয়ার করেছিলেন। তবে এখনো যে তার রেশ কাটেনি তা থেকে থেকেই বোঝা যায়। এখনো বেশ কয়েকজন নেটিজেন এই গানের সাথে রিল ভিডিও বানিয়ে শেয়ার করে থাকেন। তেমনি একটি রিল ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Sohan Sharma (@sohan1606sharma)

সম্প্রতি সোহান শর্মা নামের এক যুবক ‘মানিকে মাগে হিঠে’তে তার মায়ের সাথে নেচে রিল ভিডিও বানিয়েছেন। এই গানে মা-ছেলের যুগলবন্দী বেশ মনে ধরেছে সকলের। নিজেদের বাড়িতেই একেবারে ঘরোয়া পোশাকে সোহান তার মায়ের সাথে বানিয়েছেন এই ভিডিওটি। এই মুহূর্তে ইনস্টাগ্রামে তার সেরকম ফলোয়ার্স না থাকলেও ধীরে ধীরে মানুষ তার ভিডিও পছন্দ করতে শুরু করেছেন। পরবর্তী কয়েক মাসের মধ্যে তার ফলোয়ার সংখ্যা যে বাড়তে চলেছে তা নিয়ে কোন সন্দেহ নেই।

সোহান শর্মা ঘুরতে ভালোবাসেন। তা তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট দেখেই স্পষ্ট হবে। তার বানানো রিল ভিডিওগুলি দেখে বোঝাই যায় তিনি ইতিমধ্যেই ভিডিওগুলি বানাতে বেশ সাবলীল হয়ে উঠেছেন। তিনি বেশ দক্ষতার সাথেই ভিডিওগুলি বানিয়ে থাকেন। ইতিমধ্যেই তার বানানো ভিডিওগুলো নেট নাগরিকদের মধ্যে প্রশংসিত হতে শুরু করেছে।