সুন্দর প্রকৃতির মাঝে অসাধারন নাচে মুগ্ধ করলেন সুন্দরী তরুণী, নেটপাড়ায় প্রশংসার ঝড়

Beautiful Girl Dance Video

সোশ্যাল মিডিয়ায় বিদিপ্তা শর্মা একটি পরিচিত নাম। নাচের প্রতিভা দিয়ে সে মন জয় করে নিয়েছে নেটিজেনদের। তার নিজের নামে একটি ইউটিউব চ্যানেল রয়েছে। যেখানে সে বাংলা, হিন্দি সহ নানান ট্রেন্ডিং গানে নাচের ভিডিও (Dance Video) আপলোড করে থাকে। তাকে বেশিরভাগ বাড়ির ছাদে নাচ করতে দেখা গেছে। তবে, এবার দেখা গেল প্রকৃতির সঙ্গে মিশে যেতে।

বাংলার মাটি, জল, বায়ু, গাছ-পালা সবকিছুর সঙ্গে যেন আত্মিক যোগ স্থাপন করতে দেখা গেল তাকে। চারিদিকে পানা ভর্তি জলাশয়। সেই জলাশয়ে দেখা গেছে সারি সারি অনেক নৌকা। জলাশয়ের মাঝ বরাবর ছোট একটি মোরামের রাস্তা। আকাশ এবং রাস্তার অবস্থা দেখে বোঝা যাচ্ছে, একটু আগেই বৃষ্টি হয়েছে। সেই জল ছিপছিপে রাস্তায় ‘মনটা রে’ (Monta Re) গানে একতারা হাতে নাচ করতে দেখা গেল বিদিপ্তাকে।

তার পরনে রয়েছে সাদা-হলুদ রঙের হ্যান্ডলুম শাড়ি ও সাদা রঙের ঘটিহাতা ব্লাউজ। শাড়িটা একটু উঁচু করে হাঁটু অব্দি পড়েছে ওই যুবতী। গলায়, কানে ও হাতে মেটালের জুয়েলারী। কখনও রাস্তায় আবার কখনও সেই জলাশয়ে নৌকার উপর নাচ করতে দেখা গেছে তাকে। সম্ভবত এটি কোনো ঝিল হবে। যেমন সুন্দর নাচ তেমন সুন্দর প্রকৃতির দৃশ্য। সম্পূর্ন ভিডিওটি দেখে চোখ জুড়িয়েছে নেটিজেনদের।

৮ মাস আগে শেয়ার করা ভিডিওটি ইতিমধ্যে ১ লাখ ৭০ হাজার মানুষ দেখে নিয়েছেন। লাইক এসেছে ৮ হাজারেরও বেশি। আর কমেন্ট বক্স তো উপচে পড়ছে। সবাই তার নাচের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। এরই পাশাপাশি ব্যকগ্রাউন্ড হিসেবে তার নির্বাচন করা এই মনোরম প্রাকৃতিক পরিবেশটি খুবই পছন্দ হয়েছে বলে জানিয়েছেন নেটিজেনরা।