ভাইরাল ভিডিও

‘মনটা রে’, বাড়ির ছাদে হলুদ শাড়িতে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, ঝড়ের ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করে আজকাল যে কেউ জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায়। সবাই নিজের প্রতিভাকে কাজে লাগায় এই সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্মে। ৮ থেকে ৮০ সকলেই এখন সোশ্যাল মিডিয়ার দর্শক, তাই যেকোনো কিছুই চট করে ভাইরাল (viral) হয়ে যায় সোশ্যাল মিডিয়ার পাতাতে।

কেউ নাচ, কেউ গান, কেউ আবৃত্তি, কেউবা হাতের কাজের জিনিস; যে যা পারে সেটিই তুলে ধরে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সোশ্যাল মিডিয়া এখন আয়ের অন্যতম উৎস হয়ে দাঁড়িয়েছে। এরকমই ‘দুর্বা দে’ (Durba Dey) নামে এক সুন্দরী যুবতী, বেশ ফেমাস নেটদুনিয়াতে, ইউটিউব এর মাধ্যমে তার জনপ্রিয়তা নেটিজেনদের ঘরে ঘরে পৌঁছে গেছে। নৃত্যশিল্পী দুর্বা প্রায়শই নিজের নাচের মাধ্যমেই দর্শকদের মন কেড়ে নেয়; বলা বাহুল্য সে প্রশিক্ষণপ্রাপ্ত একজন শিল্পী।

প্রায় এক বছর আগে ‘দুর্বা দে’র অফিশিয়াল ইউটিউব চ্যানেল ‘ডান্স ডিক্টিভ দুর্বা’ তে আপলোড করা একটি ভিডিওকে ঘিরে বর্তমানে চর্চার বিষয়বস্তু হয়ে দাঁড়িয়েছে সে। “দিশেহারা কেমন বোকা মনটা রে” এই গানে দুর্দান্ত নাচ করে দর্শকদের মন কেড়ে নিয়েছিল দুর্বা। ভিডিওটি 5 লাখ দর্শকের কাছে পৌঁছে গেছে, অনেকেই তার প্রশংসা করেছে কমেন্ট বক্সে। এই নাচের সময় দুর্বার পরনে ছিল হলুদ শাড়ি, কালো ফুলস্লিভ ব্লাউজ এবং মানানসই অক্সিডাইজের গয়না। সুন্দর পোশাকের সাথে সুন্দর তাল মিলিয়ে নিজের, বাড়ির ছাদেই দুর্দান্ত উপস্থাপনা করেছিল সে।

Related Articles