×
ভাইরাল ভিডিও

একদল মানুষের সামনে দুর্দান্ত নাচ করে তাক লাগাল বাঁদর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Advertisements
Advertisements

সময়ের সাথে অনেক কিছুই বদলে যায়, আর বদলানোর মধ্যে প্রথম সারিতেই রয়েছে মানুষ। যারা প্রায় মুহূর্তেই নিজেদের অভ্যাস থেকে শুরু করে অববকায়দা সমস্ত কিছু পরিবর্তন করে। কারণ এই পরিবর্তনের সাথে নিজেকে পা মিলিয়ে চালাতে না পারলেই কালের নিয়মে তলিয়ে যেতে হবে।

Advertisements
তাই বর্তমানে অনলাইন যুগে টিভি রেডিও সংবাদপত্র ছেড়ে আমরা সকলেই আশ্রয় নিয়েছি সমাজ মাধ্যমের দরজায়। আর সোশ্যাল মিডিয়া মানেই হাজারো মন ভালো করা ভিডিও, একে অপরের সাথে যুক্ত হওয়া। বর্তমানে কর্পোরেট যুগে আমাদের সকলেরই মাটির টান প্রায় ভোলার উপক্রম হয়েছে। তবে সোশ্যাল মিডিয়াতে মাঝে মধ্যে সেই সমস্ত ফেলে আসা বিনোদন চোখের সামনে ভেসে ওঠে।
ছোটবেলায় ফেলে আসা স্মৃতির মধ্যে রয়েছে বাঁদর নাচ। যদিও শহরেই গলিতে আর দেখা মেলে না সেই সবের। কিন্তু গ্রামের দিকে মাঝে মধ্যেই দেখতে পাওয়া যায় বাঁদর খেলা। সম্প্রতি সেই রকমই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।


যেখানে দেখা যাচ্ছে একটি বাঁদর খেলা দেখাচ্ছে দর্শকদের। দেখা গিয়েছে বাঁদরটি একটি লাঠি ধরে নাচ করছে আর তাঁর মালিক ডুগডুগি বাজাচ্ছে। বাদ্য যন্ত্রের তালে তালে সে দিব্যি সাধারণ মানুষের মনোরঞ্জন করে চলেছে। আর তা দেখে স্বাভাবিক ভাবেই সাধারণ মানুষের উন্মাদনার শেষ নেই। ‘অসাম পিপল’ (Awesome People) নামের এক ইউটিউব চ্যানেলে ভিডিওটি ভাইরাল হয়েছে। যা দেখে অনেকেই ফিরে গিয়েছেন তাঁদের ছোটবেলার দিনে।

Advertisements