ভাইরাল ভিডিও

মানুষের মতো পার্লারে রূপচর্চায় ব্যস্ত বাঁদর! তুমুল ভাইরাল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়াকে নির্ভর করে, নানান বিনোদনমূলক গল্প মুঠোফোনের পর্দায় উঠে আসে। ৮ থেকে ৮০ সকলেই এখন সোশ্যাল মিডিয়ার দর্শক, তাই অস্বাভাবিক যে কোন জিনিস দেখতেই তারা বেশ পছন্দ করে। সাধারণ মানুষ ছাড়াও বিভিন্ন প্রজাতির পশুপাখিদেরও নানান ভিডিও দেখা যায় নেটদুনিয়ার পাতায় আর সেগুলি দেখতে সাধারণ মানুষ পছন্দ করে বলেই, জনপ্রিয়তাও পায়। এমনই এক বাঁদরের কর্মকান্ডে অবাক হয়েছে নেটপাড়া; যেখানে দেখা গেছে অবিকল মানুষের মতোই রূপচর্চায় মেতেছে এক বাঁদর।

বাঁদুর আসলে মানুষেরই আদিম প্রজন্ম। তবে এতদিন পর্যন্ত শুধুমাত্র মানুষকেই দেখা যেত পার্লারে গিয়ে রূপচর্চা করতে, কিন্তু এবার সেই তালিকায় যোগ হল পূর্ববর্তী প্রজন্ম বাঁদরও। ভাইরাল (viral) হওয়া ওই ভিডিওটিতে দেখা গেছে, একটি বাঁদর পার্লারে গিয়ে রীতিমতো গলায় চাদর জড়িয়ে বসে রয়েছে এবং পার্লারের এক কর্মী তার মুখের চারপাশের চুল ছেঁটে দিচ্ছে।

এমন এক দৃশ্য দেখেই স্বাভাবিকভাবেই হতবাক হয়ে গেছে নেটপাড়ার বাসিন্দারা। প্রত্যেকেই মজার ছলে ওই বাঁদরটি সম্পর্কের নানান মন্তব্য করেছে। টুইটারে আইপিএস অফিসার ‘রূপিন শর্মা’, এই ভিডিওটি শেয়ার করেছিল। ভিডিওটি বর্তমানে বিপুল জনপ্রিয়তা পেয়েছে। প্রায় হাজার হাজার ভিউস সংখ্যা ছাড়িয়েছে।

Related Articles