কোলকাতায় এসে নতুন রূপে ভক্তদের নজর কাড়লেন অভিনেত্রী মোনামী ঘোষ, দেখুন ভিডিও

ActressTollywood

টলিউডে সুন্দরী নায়িকাদের মধ্যে মনামী ঘোষ (Monami Ghosh) একজন অন্যতম অভিনেত্রী। মিষ্টি হাসি এবং সুন্দর চেহারায় তিনি দর্শকদের মন জয় করেছেন। যত দিন যাচ্ছে তাঁর বয়স যেন কমতে থাকছে। ফিটনেস সম্পর্কে তিনি অত্যন্ত সচেতন। তাই তাঁর চেহারায় বয়সের ছাপ এতোটুকু পরতে দিতে চান না তিনি। তাঁর পোশাক থেকে স্ক্রীন প্রেজেন্স, স্টাইলিং সবকিছুকেই তিনি মাথায় রেখে চলেন। ওয়েস্টার্ন হোক ইন্ডিয়ান সব রকম পোষাকে নিজেকে কিভাবে ক্যারি করতে হয় তা তিনি খুব ভালোভাবেই জানেন। সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবে অ্যাক্টিভ এই অভিনেত্রী সমস্ত ট্রেন্ডিং বিষয় কে ফলো করে চলেন। বরাবরই মনামী পোশাক নির্বাচনের মাধ্যমে সবাইকে তাক লাগিয়ে থাকেন। সম্প্রতি একটি অ্যাওয়ার্ড প্রোগ্রামে তাঁকে একটি মিরর ড্রেসে দেখা গেছে। যা রীতিমতো তাক লাগিয়ে দিয়েছে তাঁর অজস্র ভক্তদের।

ActressTollywood

সম্প্রতি তাঁর এই মিরর ড্রেস সোশ্যাল মিডিয়ায় তুমুল আলোড়ন ফেলে দিয়েছে। কলকাতার বিখ্যাত ফ্যাশন ডিজাইনার দেবজ্যোতি গোস্বামী জানালেন কলকাতাতে এই ধরনের ড্রেস পড়ে কোন অভিনেত্রী প্রথমবার নিজেকে উপস্থাপিত করলেন। সিলভার কালারের এই ড্রেস রীতিমতো আলোড়ন ফেলে দিয়েছে নেটিজেনদের মনে। প্রসঙ্গত উল্লেখ্য ২০২২ সালে ফিল্মফেয়ার পুরস্কারের রেড কার্পেটে এই নতুন ড্রেসে ক্যামেরাবন্দি হলেন অভিনেত্রী মনামি ঘোষ। ১০মিটার লম্বা এই ড্রেসে মামীকে অনবদ্য সুন্দরী লাগছিল।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

টলিউডে এই প্রথমবার কোন অভিনেত্রী মিরর ড্রেস পড়ে অ্যয়ার্ড প্রোগ্রামে এলেন। বলিউডে এর আগে জাহ্নবি কাপুর এই ড্রেসে পড়েছিলেন। অনেকেই এই ড্রেসের সাথে তুলনা করেছেন তাঁর। তবে মনামীর থেকে সম্পূর্ণ আলাদা ছিল জাহ্নবী কাপুরের পরনের মিরর ড্রেস। এই ড্রেসের রং ছিল সোনালী। এছাড়া ড্রেসটি ডিপনেক লম্বা গাউন। অন্যদিকে মনামীর পরনের মিরর ড্রেস রুপালি রঙের এবং হাইনেক।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)


বর্তমানে বড়পর্দায় সে ভাবে কাজ না করলেও ওটিটি প্ল্যাটফর্ম এ ডেবিউ করতে চলেছেন মনামী। মৌচাক নামক একটি ওয়েব সিরিজে দেখা যাবে তাঁকে। যথেষ্ট বোল্ড লুকে দেখা যাবে অভিনেত্রী কে। অপরদিকে ধারাবাহিকে কাজ না করলেও ছোটপর্দায় তিনি বেশ কয়েকটি ডান্স রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে বসতে চলেছেন।