গ্রাম্য রাস্তায় স্কুল যাবার পথে অসাধারণ ব্যাক ফ্লিপ এক সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

Back flip

সোশ্যাল মিডিয়া মানেই নানারকম অবাক করা কর্মকাণ্ডের আঁতুড়ঘর। প্রতিদিন হাজারো ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। এবার প্রকাশ্যে এলো এমন এক ভিডিও যা দেখে রীতিমতো স্থম্ভিত নেট জনতা। শাড়ি পড়ে দুর্ধর্ষ ডিগবাজি খেলেন একটি মেয়ে। এই ভিডিও দেখে তোলপাড় সামাজিক মাধ্যম।

সোশ্যাল মিডিয়া মানেই ফেসবুক টুইটার ইনস্টাগ্রাম। প্রতিদিন নানান রকম বিচিত্র ঘটনার সাক্ষী থাকি আমরা। এবার একটি যুবতী মেয়ের কান্ড দেখে চক্ষু চড়কগাছ নেটিজেনের। তার বয়স হবে বছর কুড়ি থেকে 25 এর মধ্যে। ছিপছিপে চেহারা, সাদা ব্লাউজ এবং সাদাকালো স্ট্রাইপ করা শাড়ি। দেখে মনে হচ্ছে কোন স্কুল কিংবা কলেজে পড়ে মেয়েটি। কাধে হয়েছে ব্যাগ। মুখে একগাল হাসি। রাস্তার মধ্যেই হঠাৎ করেই ডিগবাজি খেয়েছে সে। শাড়ি পড়ে নিজের গোটা শরীরটা উল্টে ফেলেছে। রাস্তায় ধুলা উড়ে গিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Mili Sarkar (@milisarkar72)

এমন ভিডিও দেখে চোখ সরাতে পারছেন না নেটিজেন। বারবার মেয়েটির এমন সাহসী কান্ড দেখে তার তারিফ না করে পারছেন না তারা। সাধারনত যেকোনো দুঃসাহসিক’ কর্মকাণ্ড থেকে কিছুটা পিছিয়ে থাকে মেয়েরা। তবে এই ভিডিও দেখে সহজেই বোঝা যায় শরীরচর্চার জন্য খাটো ড্রেস এ কথা একেবারেই বেমানান। শাড়ি পড়েও যে এমন ডিগবাজি খাওয়া যায় তা স্বপ্নেও কল্পনা করতে পারেন না মেয়েরা। সম্প্রতি ইনস্টাগ্রামে এই ভিডিও শেয়ার করা হয়েছে। ভিডিও দেখা মাত্রই কয়েক লক্ষ দর্শক প্রশংসা ছড়িয়ে দিয়েছেন মেয়েটির উদ্দেশ্যে।