Friday, January 21, 2022

নাইটি পড়ে প্রকাশ্যে রাস্তায় অসাধারণ ব্যাক ফ্লিপ এক সুন্দরী যুবতীর, মুহূর্তে ভাইরাল ভিডিও

বর্তমান যুগে স্মার্টফোন খুবই প্রয়োজনীয় একটি জিনিস দৈনন্দিন জীবনে এর ব্যবহার অপরিসীম এবং সোশ্যাল মিডিয়া এমন একটি প্ল্যাটফর্ম যেখানে মুহূর্তের মধ্যে কোন ভিডিও বা খবর ভাইরাল হয়ে যায়। বাড়িতে বসেই আপনি দূরদূরান্ত পর্যন্ত যেকোনো মানুষের খবর পেয়ে যেতে পারেন শুধুমাত্র এই স্মার্টফোন এবং সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। বর্তমানে করোনা পরিস্থিতির কারণে এ স্মার্টফোনের ব্যবহার আরো বেড়ে গিয়েছে অফিস কাছারি, পড়াশুনা সমস্তকিছুই সীমাবদ্ধ হয়ে পড়েছে স্মার্টফোনের মধ্যে। ফলে স্মার্টফোন মানুষের দৈনন্দিন জীবনে হয়ে উঠেছে অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি বিষয়।

আর সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম প্রতিদিনই প্রায় ভাইরাল হয়ে চলেছে এমন কিছু ভিডিও যা দেখলে আপনি অবাক হবেন। সম্প্রতি এমনই এক ভিডিও ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায় যা দেখে আপনি অবাক হবেন।

ভাইরাল এই ভিডিওটিতে দেখা যাচ্ছে একজন অল্প বয়সী তরুণী রাস্তার মাঝেই নাইটি পড়ে ব্যাক ফ্লিপ করছে। ভিডিওটি ইনস্টাগ্রামে দারুন ভাইরাল হয়েছে। নীল একটি নাইটি পড়ে মাথায় পনিটেইল বেঁধে এই ভিডিওটি করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Mili Sarkar (@milisarkar72)


ভিডিওটি মিলি সরকার নামক এক তরুণীর ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে ভাইরাল হয়েছে। ইনস্টাগ্রামে তাকে মোট ১৪৪ হাজার মানুষ ফলো করে। তার এই ভিডিওটি লাইক করেছেন ১.৬ মিলিয়ন মানুষ।

⚡ Trending News

আরও পড়ুন