হুবহু মাইকেল জ্যাকসন স্টাইলে নাচ করলো ম্যান্ডারিন হাঁস, মুহূর্তে ভাইরাল ভিডিও

Duck dance

সোশ্যাল মিডিয়াতে প্রায় প্রতিদিনই পশুপাখিদের নতুন নতুন ভিডিও আপলোড হতে থাকে। সকলেই পশুপাখিদের এই ধরনের ভিডিও দেখতে অত্যন্ত পছন্দ করেন। ভালুক, বাঁদর, কুকুর, বিড়াল, হাতি এবং পাখির বিভিন্ন মুহূর্তের ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়াতে তুমুল ভাইরাল হয়ে থাকে। এই ধরনের ভিডিও অত্যন্ত মজাদার হয় এবং অনেকের কাছেই এই ভিডিওতে আকর্ষণের হয়ে থাকে। তবে কিছু কিছু ভিডিও এমন থাকে যেগুলি আমাদেরকে একেবারে চমকে দেয়। সেরকম একটি ভিডিও নিয়ে আজকের আলোচনা।

সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে যেখানে আমরা দেখতে পাচ্ছি একটি হাঁস রীতিমতো মাইকেল জ্যাকসনের স্টাইলে নাচ করছে। এই ভিডিও দেখলে হয়তো আপনি ধারণা পর্যন্ত করতে পারবেন না এরকম ঘটনা ঘটেছে আসল জীবনে। ভিডিও টুইটারে ভাইরাল হয়ে গিয়েছে এই মুহূর্তে। আই এফ এস অফিসার সুশান্ত সিং নন্দা এই ভিডিওটি আপলোড করেছেন সোশ্যাল মিডিয়াতে। তার সঙ্গে তিনি ক্যাপশন দিয়েছেন, মাইকেল জ্যাকসনকে দেখার পর ম্যান্ডারিন ডাকের অবস্থা।

এই ভিডিও আপনি দেখতে পাবেন টুইটারে এবং এই ভিডিওতে সেই হাসের নাচ আপনি দেখতে পাবেন। ওই হাঁস একেবারে মাইকেল জ্যাকসন কে কপি করার চেষ্টা করছে। নেটিজেনরা এই ভিডিও অত্যন্ত পছন্দ করেছেন এবং সবাই এই ভিডিওর নিচে নিজেদের কমেন্ট করছেন এবং এই ভিডিও শেয়ার করে সকলের মধ্যে ছড়িয়ে দিচ্ছেন।