×
ভাইরাল ভিডিও

পোষ্য কুকুর ছানাকে ব্যাগে নিয়েই ট্রেনে যাত্রা করছে যুবক, মিষ্টি ভিডিও দেখে মন ভালো নেটিজেনদের

Advertisements
Advertisements

সোশ্যাল মিডিয়ার পাতা খুললেই বিভিন্ন প্রজাতির প্রাণীর নানান মুহূর্ত নজরে আসে। তবে এর মধ্যে বেশিরভাগটাই দেখা যায় বিভিন্ন পোষ্যর কর্মকান্ড। বাড়িতে থাকা কুকুর, বিড়াল এমনকি পাখিরা পর্যন্ত নানান কীর্তিকলাপে মত্ত হয় আর তাদের মালিকেরাও দেরি না করে সেই মুহূর্তগুলি তুলে ধরে সোশ্যাল মিডিয়ার পাতায়। তবে এবার এক ভিন্ন দৃশ্য দেখা গেল সোশ্যাল মিডিয়ায়। আর ঘরে খেলাধুলা নয়, পোষ্য চলে এসেছে মালিকের সাথে ট্রেনে সফর করতে।

Advertisements

ভাইরাল হওয়ার এই ভিডিওটিতে দেখা গেছে, একটি লোক ট্রেনে করে যাচ্ছে, তার কোলে রাখা রয়েছে একটি ব্যাগ। সেই ব্যাগের উপরে মাথা রেখে ঘুমাচ্ছে ওই লোকটি। তবে যেটি এই ভিডিওর আকর্ষণ তা হল, ব্যাগের একটি চেন খোলা রেখে রয়েছে এবং তা থেকে মুখ বাড়িয়ে রয়েছে ওই ব্যক্তির পোষ্যটি। সুন্দর দারুন ঘুমাচ্ছে সে, ওই ব্যাগের ভিতর থেকে মুখ বাড়িয়ে।

ভিডিওটি ইনস্টাগ্রামে ‘পেট টাউন’ নামের একটি পেজ থেকে আপলোড করা হয়েছিল আর তার সাথে ক্যাপশন দেওয়া হয়েছিল ‘বিশুদ্ধ ভালোবাসা’। স্বাভাবিকভাবেই মাত্র কয়েকদিনের মধ্যেই ভিডিওটি ভাইরাল (viral) হয়ে উঠেছে। প্রায় ২১.৩ মিলিয়ন ভিউজ সংখ্যা ছাড়িয়েছে ভিডিওটি। এছাড়া ৩.৫ মিলিয়ন মানুষ ভিডিওটি পছন্দ করেছে। সাইবারবাসীদের নানান মন্তব্যে ভরে উঠেছে ভিডিওর কমেন্ট বক্স।

 

View this post on Instagram

 

Shared post on

কেউ বলেছে, “খুব কিউট”, কেউবা বলেছে, “আপনার মন খুব বড়, ভাই”। অন্য একজন দেখেছে, “আমি এইগুলো দেখাল জন্যই বেঁচে রয়েছি”। একজন নেটিজেন মন্তব্য করেছে, “কুকুররাও কথা বলে কিন্তু যারা শুনতে পায় তাদের জন্যই”।

Advertisements