ভাইরাল ভিডিও

সাপকে চুমু খেতে গিয়ে ঘটল বিপত্তি, কোনমতে বাঁচলো প্রাণে যুবক! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার পাতাতে আজকাল অস্বাভাবিক অনেক জিনিসই উঠে আসে অতি সহজেই। সাধারণ মানুষের বরাবরের ঝোঁক অস্বাভাবিক জিনিসের প্রতি, তাই সেগুলি ভাইরাল হয়ে যায় খুব সহজেই। ভাইরাল হওয়া ভিডিওর মধ্যে সাপের ভিডিওগুলি থাকে উচ্চস্থানে। সম্প্রতি এমনই এক সাপের ভিডিও কে ঘিরে শোরগোল পরলো সোশ্যাল মিডিয়ার পাতায়; ভয়ংকর গোখরো সাপ কে নিয়ে যুবকের হাড়হিম করা কাহিনী দেখে, অবাক হয়ে গেছে সাধারণ মানুষ।

ভাইরাল (viral) হওয়া ওই ভিডিওটি ঘটেছে কর্নাটকের শিমোগা জেলার ভদ্রবতী তে, সেখানে অ্যালেক্স নামের একটি ছেলে সাপ উদ্ধারকারীর কাজ করে। সাথে থাকে তার সঙ্গী রনি। যে কোন জায়গায় সাপ ঢুকে পড়লে, সেটিকে সযত্নে জঙ্গলে ছেড়ে আসে অ্যালেক্স। সেদিনও এরকমই একটি জায়গায় সাপ উদ্ধারের কাছে গিয়েছিল অ্যালেক্স, এরপর সেখান থেকে একটি বিষধর গোখরো সাপকে সে উদ্ধার করেছিল। তারপরঃ কেরামতি করে ওকেরামতো সাপের মাথায় চুমু খেতে গেছিল যুবক আর তখনই ঘটে সেই চরম বিপত্তি!

যেই না অ্যালেক্স সাপটি কে চুমু খেতে গেছে, অমনি সে উল্টে যুবকটির ঠোঁটে ছোবল মারে। এরপরেও অবশ্য যুবকটি তাকে জঙ্গলে ছেড়ে দিয়ে আসে কিন্তু গুরুতর আহত হয় সে। পরবর্তী তে তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়, এখনো অবশ্য তার অবস্থা বেশ কিছুটা স্থিতিশীল।

Related Articles