ভাইরাল ভিডিও

তৃষ্ণার্ত কুকুরকে নিজের হাতে জল খাওয়ালেন সহৃদয় ব্যক্তি, ভিডিও ভাইরাল হতেই প্রশংসায় ভরাল নেটিজেনরা

সোশ্যাল মিডিয়ার পাতায় মন ভালো করা এমন অনেক জিনিসই উঠে আসে, যা আবেগের সঞ্চার করে। মানুষ এবং পশু-পাখি সবাই যেন একে অপরের সাথে ওতপ্রোতভাবে জড়িয়ে। কুকুর বিড়াল যাই হোক না কেন, সবাই চায় তার পোষ্যকে বা রাস্তার অবলা সারমেয় কে একটু ভালো রাখতে। এই গরমে কাঠফাটা রোদে তাদের সবথেকে যেটি প্রয়োজন হয় তাহলো ‘জল’; তৃষ্ণার্ত অবস্থায় এইদিক ঐদিক ছুটে বেড়ায় তারা, বর্তমানে এমনই এক ঘটনার সাক্ষী হলো নেট দুনিয়া।

সম্প্রতি ভাইরাল (viral) হওয়ায় ভিডিওতে দেখা গেছে এক কুকুর তৃষ্ণার্ত অবস্থায় এইদিক ঐদিক ভ্রান্ত ভাবে দৌড়ে বেড়াচ্ছে, যেন মনে হচ্ছে সে নিজের ভাষায় “একটু জল চাই” বলে আকুতি-মিনতি করছে। ঠিক সেখানেই দেবদূতের মতো হাজির হলো এক ব্যক্তি; ওই ব্যক্তি কুকুরের করুণ আর্তনাদ কিছুতেই এড়িয়ে যেতে পারেনি। সে হয়তো বুঝতে পেরেছিল তার এত কষ্টের কারণ টা, তখনই ওই ওই ব্যক্তি লক্ষ্য করেছিল সারমেয়টির নজর ছিল সামনের একটি কলের দিকে। এরপরে ওই ব্যক্তি যা করল, তা দেখে অবাক হয়ে যাচ্ছে সাধারণ মানুষ।

ওই কল থেকে জল নিয়ে নিজের তালু থেকে সে সারমেয়টি কে জল পান করিয়ে দিচ্ছিল। ব্যক্তির এমন আচরণ দেখে তার প্রশংসায় পঞ্চমুখ সাধারণ মানুষ, এমন সহৃদয় ব্যক্তির দেখা হয়তো খুব কমই পাওয়া যায়। এরকম মানুষ আজও দুনিয়ায় আছে বলেই, রাস্তাঘাটে পথ চলতি কুকুর-বিড়ালদের কোন অসুবিধায় পড়তে হয় না। ভিডিওটি টুইটারে এক ব্যক্তি পোস্ট করেছিলেন, এর সাথেই তিনি ক্যাপশন দিয়েছিলেন; “পশুপ্রেমীদের হৃদয় খুবই বড়, তারা খুব উদার মনের এবং সহানুভূতিশীল”। ভিডিওটি ইতিমধ্যেই এক লাখেরও বেশি ভিউজ পেয়েছে, অনেকেই নিজেদের মন্তব্যে ভরিয়ে তুলেছে ভিডিওটির কমেন্ট বক্স।

Related Articles