ভাইরাল ভিডিও

পানি পানি হো গায়ি, সুন্দর সাজে দুর্দান্ত শরীরী হিল্লোল তুলে নেচে মুগ্ধ করল সুন্দরী যুবতী, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

নিজের প্রতিভাকে তুলে ধরে জনপ্রিয়তা কে না চায় না! তাইতো এখন সবাই সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে জনপ্রিয়তা পাচ্ছে। বিভিন্ন গানে নৃত্য উপস্থাপনা করে, অনেকেই ভাইরাল (viral) হয়ে উঠছে সোশ্যাল মিডিয়ার পাতায়। ঠিক সেরকম ভাবেই ‘সোনামিকা’ নামের এক সুন্দরী যুবতী, হামেশাই তার নাচের ভিডিও তুলে ধরে নেটদুনিয়ার; যা দেখে দর্শকেরা প্রশংসার ঝড় তোলে সোশ্যাল মিডিয়াময়। সেরকমই নাচের ভিডিও করে জনপ্রিয়তার চরম শিখরে পৌঁছালেন সোনামিকা।

যখন যে গান ট্রেন্ডে চলে, তখন সেই গানই ভাইরাল হয়ে ওঠে নেটদুনিয়াতে। ঠিক যেমন ‘বাদাম বাদাম’ গানটির দ্বারা জনপ্রিয় হয়ে ওঠে, ‘ভুবন বাদ্যকার’। আবার কখনো পুস্পার ‘সামি সামি’ গানেতে নেচে ওঠে নেটদুনিয়া। ঠিক সেরকম ভাবেই ‘পানি পানি’ গানে জ্যাকলিনের (Jacqueline Farnamdez) দুর্দান্ত ডান্স টেপে মুগ্ধ হয়েছিল সবাই। আর এবার সেই গানেই দুর্দান্ত নৃত্য উপস্থাপনা করলো সোনামিকা।

ইউটিউবে সোনামিকা তার নিজস্ব চ্যানেল ‘UBIRUNGIA ‘ তে প্রায়শই তার নৃত্য উপস্থাপনা তুলে ধরে। বলা বাহুল্য, সে এক দুর্দান্ত নৃত্যশিল্পী। তবে এবার একেবারে অন্য রূপে ধরা দিল সে; আর নেই সাবেকি সাজ, মাথায় খোপা বা ফুল গোঁজাও নেই। এবার ‘পানি পানি’ গানের সাথে মানানসই সাজে সেজে উঠেছে সে। এর সাথে দুর্দান্ত এক্সপ্রেশনে শরীরে খিল্লোল তুলিয়েছে। গানের সাথে তার বোল্ড লুক ঘায়েল করে দিয়েছে নেটিজেনদের। বাড়ির ছাদে তার এত সুন্দর নৃত্য উপস্থাপনার প্রশংসা করেছে বহুজন।

Related Articles