×
ভাইরাল ভিডিও

অবিকল মানুষের মতো খুদে বালকের সাথে খেলতে ব্যস্ত ছোট্ট বাঁদর, তুমুল ভাইরাল ভিডিও

Advertisements
Advertisements

সোশ্যাল মিডিয়ার পাতায় প্রায়শই নানান পশু-পাখির কর্মকাণ্ড বেশ জনপ্রিয়তা পায়। এদের মধ্যে অন্যতম হচ্ছে বাঁদর। অনেক সময় দেখা যায়, এই বাঁদরকে কেউ কেউ পোষ্য করে রাখে তাদের বাড়িতে। বলা বাহুল্য তাদের আচার-আচরণ ঠিক যেন মানুষের মতনই। সোশ্যাল মিডিয়ার পাতাতেও এদের নানান কর্মকান্ড দেখতে বেশ পছন্দ করে সাইবারবাসীরা।

Advertisements

সম্প্রতি এমনই এক ভিডিও সোশ্যাল মিডিয়ার পাতায় বেশ জনপ্রিয়তা পেয়েছে। ভিডিওটিতে দেখা গেছে একটি ছোট্ট বাঁদর তার খুদে মালিকের সাথে খুনসুটিতে মত্ত হয়েছে। বাড়ির বাইরে ঘাসের উপরে বিছানো মাদুরে, দুজন চরম লাফালাফি করছে। কখনো বাচ্চা ছেলেটি বাঁদরটিকে জড়িয়ে আদর করছে আবার কখনো বা মায়ের মত করেই বাঁদরটিকে তার কোলে শুইয়ে রাখছে তার মালকিন। বাঁদরটিও হুবহু ওই বাচ্চা ছেলেটির মতনই জামা-কাপড় পড়ে আছে। বলা বাহুল্য, মালকিন তার ছেলের মতনই বাঁদরটিকে রেখেছে।

এরপরেই দেখা গেছে ঠিক যেরকম করে মা তার ছেলেকে খাইয়ে দেয়, সে রকম ভাবেই ‘মালকিন মা’ বাঁদরটিকে ছোট ছোট পিস করে ফল খাইয়ে দিচ্ছে। দেখে যেন মনে হচ্ছে তার দুই সন্তান একসাথে খেলা করছে। জানা গেছে, ওই বাঁদরটির নাম ‘মলি’।

ভিডিওটি ইউটিউবে ‘মলি মংকি’ (Moli Monke নামের একটি চ্যানেল থেকে আপলোড করা হয়েছিল। মাত্র কয়েক ঘণ্টার মধ্যেই ভিডিওটি শ কয়েক ভিউজ পেয়েছে। এছাড়া নানাপ মন ভাল করা মন্তব্যে ভরে গেছে ভিডিওর কমেন্ট বক্স। অনেকেই ওই মালকিন মায়ের প্রশংসায় পঞ্চমুখ হয়েছে।

Advertisements