Monday, October 25, 2021

কোনো সাহায্য ছাড়াই তরতরিয়ে উঠছে দেওয়াল বেয়ে, খুদে মেয়ের কীর্তি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়

পাঁচিল বেয়ে একেবারে তরতর করে ওপরে উঠে যাচ্ছে। ছোট্ট কন্যার এমন হাবভাব দেখে, অবাক নেটদুনিয়া আমাদের বাড়িতে বাচ্চারা কত কান্না করে থাকে আগেও অবশ্য এই সব করত। আগেও বাচ্চারা টপকে যেত এবাড়ি-ওবাড়ি। এখন অথচ অতটা হয়তো সুযোগ পায়না কারণ এখন কংক্রিটের জঙ্গলে বাচ্চারা খুপরি ফ্ল্যাটের মধ্যে অথবা নিউক্লিয়ার ফ্যামিলির মধ্যে বন্দি থাকে। কিন্তু সে জীবনেও তারা একটু নতুনত্ব খুঁজে পেতে চায়। সেই কারণেই তারা হয়ত মাঝেসাঝে এমন দুষ্টুমি করে থাকে।

Viral Video

তাদের এই দুষ্টুমি যে এই রকম রূপ নেবে হয়তো মা-বাবাও বুঝতে পারেনা। সিনেমায় স্পাইডারম্যান অনেক সময় দেখা যায় এবাড়ি-ওবাড়ি লাফিয়ে চলে যাচ্ছে। কিংবা বড় বড় ফ্ল্যাট গুলিতে তরতর করে উঠে পরছে। কিন্তু সে সবই তো ক্যামেরার কামাল। কিন্তু যদি জলজ্যান্ত স্পাইডারম্যানকে (Spider-Man) দেখতে হয়, তাহলে অবশ্যই আপনাকে এই ভিডিওটি একবার হলেও দেখতে হবে। ছুটে এসে একটা পাঁচিলের বিম ধরে তরতর করে ওপরে উঠে যাচ্ছে এক ছোট্ট কন্যা।

ভিডিওটি সোশ্যাল মিডিয়া (Instagra)দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে। হয়তো কেউ কেউ নিজের বাড়ির বাচ্চাটির সঙ্গেও খানিকটা মিল খুঁজে পেয়েছেন। ভাবছেন,আমার বাড়ির বাচ্চাটাও তো এরকম প্রায়ই করে থাকে। তবে একদম ভুল করবেননা ভিডিও করতে। ভিডিও করে অবশ্যই নিজের বাচ্চার এমন কেরামতি সোশ্যাল মিডিয়ার(social media)মাধ্যমে ছড়িয়ে দিন। কারণ সোশ্যাল মিডিয়ায় হল একমাত্র এমন একটি প্লাটফর্ম যার মাধ্যমে খুব সহজেই সমস্ত কিছু মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। করোনা ভাইরাসের জন্য বাচ্চারা কার্যত গৃহবন্দি অবস্থায় রয়েছে। স্কুল-কলেজ বন্ধ তাই, তারা সারাদিন কি করবে ভেবে পায়না। তাইতো এমন দুষ্টুমি। কতইনা ভিডিও সারাদিনের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ঘুরপাক খায়। আনন্দ-বিনোদনের এক অসাধারণ মাধ্যম হলো এটি। কোন কারনে আপনি যদি মন ভালো না থাকে, তাহলে অবশ্যই এমন ভিডিও দেখুন। তাতে আপনার মনটা অনেক ভালো হয়ে যাবে।

দেখে নিন ছোট বাচ্চার এই দুষ্টুমি ভরা ভিডিওটি –

 

View this post on Instagram

 

A post shared by Baby | Kids & fun (@cute_baby_reel)

 

View this post on Instagram

 

A post shared by Baby | Kids & fun (@cute_baby_reel)

⚡ Trending News

আরও পড়ুন