ভাইরাল ভিডিও

মুখে কথা ফোটার আগেই অনবদ্য সুরে লতা মঙ্গেশকরের গান গেয়ে নেটদুনিয়ায় প্রশংসিত দুই বছরের শিশুকন্যা, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার পাতাতে বিভিন্ন রকম চমকৃত ঘটনা উঠে আসে। ঠিক সেরকমই সোশ্যাল মিডিয়ার অবাক করা শিশু ‘প্রজ্ঞা মেধা সরকার’, যে তার অসাধারণ কণ্ঠস্বরের জন্য ইতিমধ্যেই জনপ্রিয়তা পেয়েছে নেটদুনিয়ার মাধ্যমে। মাত্র পাঁচ বছর বয়সী প্রজ্ঞার, গানের গলা ও স্পষ্ট উচ্চারণ দেখে প্রায় অবাক হয়ে যায় সবাই। ছোট্ট খুদেটির আসল শিক্ষাগুরু হলো তার মা; মায়ের কাছ থেকেই তালিম নিয়ে সমস্ত গান শুনে শুনে মুখস্ত করে সে। এরপরেই ক্যামেরার সামনে বিভিন্ন অঙ্গিভঙ্গি করে সেই গানগুলি গেয়ে শোনায় প্রজ্ঞা।

 

View this post on Instagram

 

Shared post on

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে প্রজ্ঞার আরেকটি পারফরম্যান্সকে ঘিরে রীতিমতো শোরগোল শুরু হয়ে গেছে। প্রয়াত সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকর (Lata Mangeshkar)-এর গাওয়া বিখ্যাত ‘লাগ যা গালে’ গানটি শোনা গেল, পাঁচ বছরের প্রজ্ঞার গলায়। তার কণ্ঠস্বর শুনে, তার গলায় রীতিমতো লতা মঙ্গেশকর বাস করছে বলেই মনে হবে।

কিংবদন্তি সুরকার সলিল চৌধুরীর কম্পোজিশনে লতা মঙ্গেশকর এই গানটি গেয়েছিলেন। এবার সেই গান গেয়েই ভাইরাল হল ক্ষুদে শিল্পী প্রজ্ঞা। এত শক্ত একটি গান অবলীলায় গেয়ে ফেলে, নেটদুনিয়ার বাসিন্দাদের রীতিমতো চমকে দিয়েছে প্রজ্ঞা। গানটি পরিবেশন করার সময় তার পরনে ছিল নীল রঙের ফ্রক। ইতিমধ্যেই ভিডিওটিকে ঘিরে চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতাতে।

Related Articles