ভাইরাল ভিডিও

বিশালাকার পাইথন পুষছে ছোট্ট কিশোরী, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও দেখে চক্ষু চরকগাছ নেটিজেনদের

অস্বাভাবিক যে কোন কিছুই সোশ্যাল মিডিয়ার পাতায় উঠে আসে খুব সহজেই, আর এগুলির মধ্যে সাপের ভিডিও হল অন্যতম। যে কোন সাপের ভিডিও দেখলেই সাধারণ মানুষ শিহরিত হয়ে ওঠে। সেখানে যদি সাপ হয়ে ওঠে পোষ্য! তাহলে সেই ভিডিওতে কি হতে পারে, তা বলার বাকি রাখে না। ঠিক সেরকমই এক ভিডিও সম্প্রতি ভাইরাল (viral) হল সোশ্যাল মিডিয়ার পাতায়। তবে এটি ভিডিও হলেও সত্যি কাহিনী।

 

View this post on Instagram

 

Shared post on

ভিডিওতে দেখা গেছে এক কিশোরী ও একটি পাইথন (Python) সাপ খেলা করছে। বিশাল আকৃতির সাপটি কে নিয়ে কিশোরী কখনো শুয়ে আছে বিছানার উপরে, কখনো বা কার্পেটের উপরে খেলছে। তাদের খেলার দৃশ্যে দেখা গেছে; দুই হাত দিয়ে শক্ত করে পাইথনের লেজটিকে ধরে আছে কিশোরী আর সাপটিও সেখান থেকে ছেড়ে আসার চেষ্টা করছে। তবে কিশোরী যেন আরো বেশি শক্ত করে নিজের মুঠোয় জড়িয়ে রাখছে সাপটিকে। পাইথনটি বোধ হয় কিশোরীর হাত থেকে ছাড়া পাওয়ার জন্য, বিছানার তলায় চলে যেতে চাইছিল। এমন এক শিহরণ জাগানো ভিডিও দেখে অবাক হচ্ছেন নেটিজেনরা, প্রশ্ন উঠছে কিশোরের সাহস নিয়ে।

 

View this post on Instagram

 

Shared post on

ইনস্টাগ্রামে ‘snakemasterexotics’ নামের অ্যাকাউন্ট থেকে প্রায়শই ওই কিশোরী এরুপ ভিডিও দেয়। আসলে সাপটি তার পোষ্য আর সাপই তার প্যাশন! এরকমটাই লেখা আছে তার ইনস্টাগ্রাম প্রোফাইলের বায়োতে। তার অ্যাকাউন্টের ফলোয়ার্স সংখ্যাও নেহাতি কম নয়, প্রায় ৫১ হাজার। ভাইরাল হওয়া ভিডিওতে ইতিমধ্যে ভিউজ সংখ্যা ছাড়িয়েছে 77 হাজারেরও বেশি। অনেকেই এরকম ভিডিও দেখে নিজেদের মন্তব্য উগরে দিয়েছেন কমেন্ট বক্সে।

Related Articles