ভাইরাল ভিডিও

মাত্র পাঁচ বছর বয়সেই দুর্দান্ত গান গেয়ে জাতীয় মঞ্চ কাঁপাচ্ছে বাঙালি কন্যা! ভাইরাল ভিডিও

কালার্স বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো ‘ইন্ডিয়া’স গট ট্যালেন্ট ‘ (India’s got talent) যেটির নবম সিজন ইতিমধ্যেই চালু হয়ে গিয়েছে। এইসব রিয়ালিটি শো গুলিতে দেশের বিভিন্ন প্রান্ত থেকে প্রতিভাবান শিল্পীরা উঠে আসে, যাদের প্রতিভা খুব সহজেই ধরা পড়ে টিভির পর্দায়। ঠিক সেরকমই কালারস বাংলার এই জনপ্রিয় রিয়েলিটি শো-তে দেখা মিলেছে ফেসবুক খ্যাত ‘প্রজ্ঞা মেধা সরকার’ (Pragya Medha sarkar)-এর, যাকে এক কথায় ‘সোশ্যাল মিডিয়া স্টার’ও বলা যায়।

অনেক ছোটবেলা থেকেই সোশ্যাল মিডিয়ার পাতায় বিভিন্ন গান তুলে ধরেছে সেই খুদে আর স্বাভাবিকভাবেই তার সেই গানগুলি জনপ্রিয়তা অর্জন করেছে। এত বড় জাতীয় মঞ্চে আসার আগেও, সোশ্যাল মিডিয়ার মত বিশাল বড় প্ল্যাটফর্মে জনপ্রিয়তা পেয়েছে প্রজ্ঞা! মাত্র দেড় থেকে দুই বছর বয়স থেকেই সে গান গাওয়া শুরু করে দিয়েছিল; তাই এই বয়সেই জাতীয় মঞ্চের অনুষ্ঠান কাঁপাচ্ছে সে।

অডিশন পর্বে ওই রিয়েলিটি শো-এর মঞ্চে প্রজ্ঞা ও তার মাকে গান গাইতে দেখা গিয়েছিল। তাদের কন্ঠে ‘ঘর মোরে পারদেশিয়া’ গানটি শোনা মাত্রই বিচারক হলে প্রশংসার ঝড় ওঠে! কিরণ খের থেকে শুরু করে শিল্পা শেঠি, বাদশাহ, মনোজ মুন্তাসি প্রত্যেকেই ওই একরত্তির প্রশংসায় পঞ্চমুখ হয়ে ওঠে। এই ভিডিও নেটদুনিয়ার পাতায় তোলা মাত্রই, নেটিজেনরা তাদের পুরনো প্রজ্ঞাকে দেখতে পেয়ে আনন্দে উচ্ছ্বাসিত হয়ে উঠেছে।

Related Articles