স্কুলের মধ্যে ‘কাঁচাবাদাম’ গানে তুমুল নাচ খুদে পড়ুয়ার, মুহূর্তে ভাইরাল ভিডিও

Bhuban Badyakar

সোশ্যাল মিডিয়াকে বর্তমানে প্রায় সকলেই বিনোদনের মাধ্যম হিসেবে ব্যবহার করে থাকেন। হামেশাই বিভিন্ন ধরণের ভিডিও নেট দুনিয়ায় ভাইরাল হয়ে থাকে। ভাইরাল হ‌ওয়া ভিডিওর মধ্যে এক বড়ো অংশ জূড়ে বাচ্চাদের কনটেন্ট দেখা যায়। বাচ্চাদের কীর্তিকলাপ, নাচ, আধো আধো স্বরে গান বা আবৃত্তি, বিভিন্ন রকম দুষ্টুমি সব‌ই আজকাল ভাইরাল হয়ে যায়।

আর যদি কোনো বাচ্চা ট্রেন্ডিং কোনো গানে বড়োদের মতো নাচ করে, তাহলে তো সেই ভিডিও অবশ্যই ভাইরাল হয়। আকছার এমন ভিডিও নেট দুনিয়ায় দেখতে পাওয়া যায়। সম্প্রতি তেমনভাবেই এক খুদে মেয়ের এক ট্রেন্ডিং গানের সাথে নাচের ভিডিও নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছে। ‘কাঁচা বাদাম’ গানের সাথে এই খুদে ভিডিওতে নাচ করেছে।

বেশ কয়েক সপ্তাহ আগে এক সাধারণ বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকরের (Bhuban Badyakar) গাওয়া গান ‘কাঁচা বাদাম’ (Kancha Badam) সোশ্যাল মিডিয়ায় বিপুলভাবে ভাইরাল হয়। নিজের ব্যবসা বাড়ানোর উদ্দেশ্যে ভুবন এই গান বানিয়ে রাস্তায় রাস্তায় গেয়ে বাদাম বিক্রি করতেন। এমন অভিনব বাদাম বিক্রির দৃশ্য সোশ্যাল মিডিয়ায় স্বাভাবিকভাবেই ঝড়ের গতিতে ছড়িয়ে যায়। বর্তমানে ‘কাঁচা বাদাম’ গানের সঙ্গে এক ট্রেন্ডিং নাচ চালু হয়েছে। রাজ্য তথা সমগ্র ভারতবর্ষের পাশাপাশি আন্তর্জাতিক স্তরেও এই ট্রেন্ড পৌঁছে গিয়েছে। প্রচুরসংখ্যক সাধারণ মানুষদের সাথে এই ট্রেন্ডে অনেক তারকারাও গা ভাসিয়েছেন।

এবারে এক খুদে মেয়ে স্কুলের মধ্যে ইউনিফর্ম পরেই বড়োদের মতো করে ‘কাঁচা বাদাম’ গানের সাথে নাচ করেছে। আইএএস অফিসার অবনীশ শরণ গত ১৩ মার্চ ট্যুইটারে নিজস্ব অ্যাকাউন্টে এই ভিডিয়ো পোস্ট করেছেন। ভিডিওর ক্যাপশনে হার্ট ইমোজি দিয়ে তিনি লিখেছেন,’কিউটেস্ট কাঁচা বাদাম।’ ইতিমধ্যেই ভিডিওটি ১ লাখ ২২ হাজারেররও বেশি মানুষ দেখে নিয়েছেন। বাচ্চা মেয়েটি সমস্ত ট্রেন্ডিং স্টেপ অনুকরণ করেই নাচ করেছে‌। এই ভিডিওটি গুজরাটের এক অঙ্গন‌ওয়াড়ি কেন্দ্রে তোলা হয়েছে বলে জানা গিয়েছে। নেটিজেনরা এই পুঁচকের নাচ দেখে তাকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন।