ভাইরাল ভিডিও

‘পুষ্পা’ ছবির ট্রেন্ডিং গানে আল্লু অর্জুনের স্টাইলে নেচে তাক লাগাল একরত্তি খুদে কন্যা, ভাইরাল ভিডিও

সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি বর্তমানে সবাই এখন ‘পুষ্পা’ জ্বরে কাবু। ‘পুষ্পা’-রাজের আবেশে মজে রয়েছে আসমুদ্রহিমাচল। দক্ষিণী সুপারহিট ছবি ‘পুষ্পা’ একদিকে যেমন বক্স-অফিসে সাফল্য লাভ করেছে, অন্যদিকে এই সিনেমার জনপ্রিয়তা দিন দিন বাড়তে থাকছে। সিনেমার সাথে সাথেই এর গানগুলিও সুপারহিট হয়েছে। ‘সামি সামি’ , ‘শ্রীভল্লি ‘ , ‘ও আন্তাভা’ এই গানগুলি আজকাল সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং। সবাই এই সমস্ত গানের ওপর রিল ভিডিও বানাচ্ছেন। রিলিজ হবার এতদিন পরেও এই সিনেমা নিয়ে মানুষের উত্তেজনা রীতিমতো চোখে পড়ার মতো। সিনেমার গান থেকে শুরু করে ডায়লগ সবই এখন ভাইরাল। বাচ্চা থেকে বড় সকলের মুখে মুখেই ঘুরছে এই ডায়লগ। এদিন এক একরত্তি শিশুকে এই অল্লু অর্জুনের মত সিগনেচার স্টাইল করতে দেখা গেলো।

‘পুষ্পা’ সিনেমার জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছু বলার নেই। এমনকি শুধু দেশেই নয় এই সিনেমার জনপ্রিয়তা পৌঁছে গিয়েছে বিদেশেও। সম্প্রতি এই সিনেমার ‘শ্রীভল্লি’ গানে অল্লু অর্জুনের (Allu Arjun) মত হুবহু সিগনেচার স্টেপ নকল করল এই একরত্তি শিশুটি। যা সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়ে গেছে। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে এই ছোট্ট শিশুটি ঘরের মধ্যে দাঁড়িয়ে একমনে অল্লু অর্জুনের নাচ দেখতে দেখতে নিজেও কোমর দোলাচ্ছে তাঁর স্টেপের অনুকরণ করে। যা দেখে বাড়ির সদস্যরা দারুন মজা পেয়েছেন ও তারা সবাই এই ছোট্ট শিশুটিকে হাততালি দিয়ে আরও উৎসাহিত করছেন। ভিডিওটি তুমুল ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ার পর্দায়। ভিডিওটির কমেন্ট বক্স নেটিজেনদের অজস্র প্রশংসায় ভরা মন্তব্যে উপচে পড়ছে।

২০২১ সালের ডিসেম্বর এ মুক্তি পেয়েছিল দক্ষিণী অভিনেতা অল্লু অর্জুন (Allu Arjun) ও রশ্মিকা মান্দান্না (Rashmika Mandanna) অভিনীত ‘ পুষ্পা ‘। তামিল,তেলেগু কন্নড় মালায়ালাম এবং হিন্দি ভাষাতেও মুক্তি পেয়েছে এই ছবিটি। উল্লেখ্য আজকালকার দিনে সোশ্যাল মিডিয়া হয়ে উঠেছে আমাদের দৈনন্দিন জীবনের এক অবিচ্ছেদ্য অঙ্গ। যার দৌলতে এক নিমেষেই বাচ্চা থেকে বুড়ো সকলের কীর্তিকলাপ ভাইরাল হয়ে যায়।

Related Articles