ভাইরাল ভিডিও

বাবার সুইগিতে চাকরি পাওয়ার খবরে খুশিতে লাফিয়ে উঠলো মেয়ে, ভাইরাল ভিডিও দেখে আবেগে ভাসলো নেটজনতা

বর্তমানে বেকারত্বের সংখ্যা যেভাবে বেড়ে চলেছে, সেখানে চাকরি পাওয়া মানে যুদ্ধ জয়লাভ করার সমান। বাবা-মা অধীর আগ্রহে বসে থাকে তার সন্তানকে পড়াশোনা শিখিয়ে, একটি যোগ্য চাকরি পাওয়ানোর অপেক্ষায়। সেক্ষেত্রে আবার মাঝে মাঝে উল্টো চিত্রও দেখা যায়; কখনো কখনো বাবা-মায়ের চাকরি পাওয়ার মুহূর্ত, সন্তানের কাছে সুখময় হয়ে ওঠে। সম্প্রতি এমনই এক সন্তানের বাবার চাকরি পাওয়া খুশীর মুহূর্তের চিত্র, ধরা পরল সোশ্যাল মিডিয়ার পাতায়।


ভাইরাল (viral) হওয়া ওই ভিডিওটিতে দেখা গেছে; একটি মেয়ে স্কুল পোশাক পরে, দুহাত দিয়ে তার চোখ ঢেকে দাঁড়িয়ে আছে। এরপর সেই ঘরে প্রবেশ করে তার বাবা এবং হাতে আবার খাবার ডেলিভারির অনলাইন অ্যাপ সুইগির পোশাক! সঙ্গে সঙ্গে ছোট্ট মেয়েটি আনন্দে আত্মহারা হয়ে ওঠে! বাবার চাকরি পাওয়ার খবরে স্বাভাবিকভাবে আনন্দে ভরে ওঠে তার মন।


নেটদুনিয়ায় সন্তানের এরকম সুন্দর আনন্দের মুহূর্ত, স্বাভাবিকভাবেই নেটিজেনদের মন জয় করে নিয়েছে। ইনস্টাগ্রামে ‘পূজা আভান্তিকা’ নামে একটি অ্যাকাউন্ট থেকে আপলোড করা হয়েছিল এই ভিডিওটি। স্বাভাবিকভাবেই এত সুন্দর একটি ভিডিও এতটাই ভাইরাল হয়েছে যে, এর ভিউজ সংখ্যা দাঁড়িয়েছে ১৩ লাখের কাছাকাছি।

Related Articles