দুর্দান্ত বেলি ড্যান্স করে সকলকে তাক লাগল একরত্তি খুদে কন্যা, মুহূর্তে ভাইরাল ভিডিও

Belly Dance

আজকালকার দিনে মানুষের ভিতরে লুকিয়ে থাকা প্রতিভা দেখানোর প্লাটফর্ম হল সোশ্যাল মিডিয়া। নিত্যদিনের সোশ্যাল মিডিয়ায় আমরা বিভিন্ন রকমের ভিডিও দেখে থাকি। কখনো সেই ভিডিওগুলি হয় শুধুমাত্র এন্টারটেইনমেন্টের জন্য আবার কখনো সেগুলি হয় মানুষের ভেতর সুপ্ত প্রতিভার প্রকাশ। তাই সোশ্যাল মিডিয়ায় মাঝেমাঝেই বিভিন্ন রকমের ডান্স কভার আমরা দেখে থাকি। আর এই সমস্ত ডান্স ভিডিও দেখতে খুবই পছন্দ করে নেটিজেনরা। সম্প্রতি এমনই এক ডান্স ভিডিও সোশ্যাল মিডিয়ায় বহুল পরিমাণে ভাইরাল হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি একরত্তি মেয়ে দুর্দান্ত ভঙ্গিমায় নাচ করছে। তিন বছর আগের পুরানো ভিডিও হলেও সোশ্যাল মিডিয়ায় আবার নতুন করে শেয়ার করার সাথে সাথেই তুমুল ভাইরাল হয়েছে।
Belly Dance

একমাত্র সোশ্যাল মিডিয়ার দৌলতেই অতি দ্রুত পৃথিবীর যেকোন আনাচে-কানাচে মানুষের নানারকম কীর্তিকলাপের ভিডিও ভাইরাল হয়ে পড়ে। যার মাধ্যমে অতি সহজেই মানুষ পরিচিতি লাভ করতে পারে। সোশ্যাল মিডিয়ায় আবারো একটি বাচ্চা মেয়ের অসাধারণ বেলি ডান্সের ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে বাচ্চাটি লাল রঙের ড্রেস পড়ে দারুন সুন্দর সেজেগুজে একটি অসাধারণ সুন্দর বেলি ডান্স করছে। এত ছোট বয়সে এমন পরিণত নাচ সবারই নজর কেড়ে নিয়েছে। ভিডিওটি জুলডিজ ডান্স ষ্টুডিও নামক এক ইউটিউবারের প্লাটফর্মে পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। ইতিমধ্যে এই ভিডিওটিতে ভিউয়ার্স এর সংখ্যা ছাড়িয়েছে ১৬ মিলিয়ন।

এখন সোশ্যাল মিডিয়ার দৌলতে বাচ্চাদের নানা রকমের নাচের প্রতিভা চোখের সামনে আসে। সম্প্রতি শেয়ার করা ভিডিও থেকে জানা যায় এই ছোট্ট বাচ্চা মেয়েটি ‘ গালা শো চ্যাম্পিয়নশিপ অফ এশিয়া ২০১৮ ‘ তে নাচ করছে। তবে ভিডিও শুরুর দিকে সঞ্চালক যে কথাগুলো বলেছে সেগুলো অস্পষ্ট। অসাধারণ সুন্দর ভঙ্গিমায় করা এই বেলি ডান্স সকলের মন কেড়ে নিয়েছে। ভিডিওটির কমেন্ট বক্স উপচে পড়ছে নেটিজেনদের অজস্র প্রশংসামূলক মন্তব্যে।