ভাইরাল ভিডিও

‘টাপা টিনি’, গানের তালে কিউট এক্সপ্রেশনে বাড়ির ছাদে দুর্দান্ত নাচ খুদে কন্যার, দেখে মুগ্ধ নেটিজেনরা

সোশ্যাল মিডিয়ার পাতায় এখন সবকিছুই হয়ে ওঠে ভাইরাল অতি সহজেই। খুদে বাচ্চা থেকে শুরু করে বৃদ্ধা যে কেউই নিজেকে তুলে ধরে সোশ্যাল মিডিয়ার পাতায়; তাদের প্রদর্শনীও ভাইরাল (viral) হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। এরকমই এক ছোট্ট ক্ষুদে শিল্পীর নাচের ভিডিও ভাইরাল হল সোশ্যাল মিডিয়াতে। যা বহু প্রশংসিত হয়েছে নেট দুনিয়ায়।

খুদেটির বয়স চার কি পাঁচ! তাতেই এত সুন্দর তার উপস্থাপনা, যা সহজেই ‘মন কেড়েছে’ নেটিজেনদের। ছোট্ট বাচ্চা মেয়েটি পায়ে ‘আলতা’ , গায়ে ‘হলুদ শাড়ী’ ও ‘লাল ব্লাউজ’ পড়ে বাড়ির ছাদে দুর্দান্ত ভঙ্গিমায় গুটি গুটি পায়ে নৃত্য পরিবেশন করছে। শুধু তাই নয়, মাথায় তার খোঁপা সাথে ফুল। এরই সাথে সে তাল মেলাচ্ছে ‘বেলাশুরু’ খ্যাত টাপাটিনি গানে।

কিছুদিন আগেই ‘ড্যান্স উইথ আয়াত’ (Dance with ayat) নামের এক ইউটিউব চ্যানেল থেকে পাবলিশ করা হয়েছিল ভিডিও টি। এমন ছোট শিশুর এত সুন্দভাবে ফুটিয়ে তোলা নৃত্য! স্বাভাবিক ভাবেই ভালো লেগেছে সবার। ইতিমধ্যেই ভিডিও টির ভিউজ সংখ্যা ছাড়িয়েছে ‘২৫ হাজার’। বহু মানুষের মন কেড়েছে ভিডিও টি। অনেকেই এই বয়সে তার ‘তাল-ছন্দের’ প্রশংসা করে বলেছে, “এই শিশু শিল্পী বড়ো হয়ে অনেক বড়ো নৃত্য শিল্পী হবে”। স্বাভাবিকভাবেই এমন উক্তি রাখার মতোই তার ভিডিও টি তা বলা বাহুল্য।

Related Articles