Wednesday, December 1, 2021

মাথায় গোলাপি হেয়ার ব্যান্ড বেঁধে আখ খাচ্ছে ছোট্ট হাতি, দেখুন ভিডিও

মাথায় গোলাপি রঙের হেয়ার ব্যান্ড আর গায়ে গোলাপি রঙের জামা, তবে সেই জামা খালি পেটে ঢাকা পড়েছে, তাতে ছোট হাতির ছানাকে বেশ মজাদার দেখতে লাগছে তার অসাধারণ এই ভিডিওটি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি, আর হবে নাই বা কেন এত সুন্দর হাতির ভিডিওটি দেখে কার না পছন্দ হবে, তাইতো দেশ কাল সীমানা ছাড়িয়ে এই ভিডিও পৌঁছে গেছে দূর-দূরান্তে আর নিউজ চ্যানেল থেকেও এই ভিডিওটি সকলের মাধ্যমে পৌছে গেছে বিভিন্ন সাংবাদিকরা।

ছোট ছোট হাতি দিয়ে যেমন ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে খুব বেশি সময় নেয় না। কারণ ছোট ছোট হাতিরা নানান রকম কাণ্ডকারখানা করে মানুষ বেশ পছন্দ করে, আগেকার দিনে এই সমস্ত ভিডিও ভাইরাল হতে সময় লাগে, কারণ কখন টেলিভিশনের পর্দায় দেখাবে তারপরে মানুষের সময় অনুযায়ী তা দেখা ছিল বেশ ঝক্কির ব্যাপার। কিন্তু বর্তমানে হাতে একটা এন্ড্রয়েড ফোন থাকলেই আপনি গোটা বিশ্বব্রহ্মাণ্ড ঘুরে আসতে পারেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

এই ভাবে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কতকিছুই না ভাইরাল হয় পশুপাখিদের নানান ঘরোয়া ব্যাপার-স্যাপার অথবা কুকুর, বিড়াল, ছাগল, গরুর নানান রকম কাণ্ডকারখানা কিংবা নতুন প্রতিভা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হতে খুব বেশি সময় লাগে না, আগেকার দিনে ঘরের মধ্যে ঘটে যাওয়া কোনো ঘটনা এই ভাবে কিন্তু টেলিভিশনের পর্দায় দেখা যেত না, তাই এগুলো মুষ্টিমেয় কয়েকজন মানুষের মধ্যেই সীমাবদ্ধ থাকত, বিশেষ করে প্রতিভারা অনেক সময় ঘরের মধ্যে থেকেই নষ্ট হয়ে যেত কিন্তু বর্তমানে তা কিছুতেই হতে পারে না।

⚡ Trending News

আরও পড়ুন