ভাইরাল ভিডিও

দারুণ দৃশ্য! মালিকের কাঁধে চেপে মনের আনন্দে খেলা করছে ছোট্ট হাতি, ভাইরাল ভিডিও

গোটা দুনিয়াটাই এখন মানুষের মুঠোফোনে বন্দী। ঘরে বসেই আপনি পৃথিবীর এক প্রান্ত থেকে অপর প্রান্তে কি হচ্ছে জানতে পারবেন। তার জন্য আপনার ঘরের বাইরে বেরোনোর কোন দরকার নেই। সোশ্যাল মিডিয়া হলো এমনই একটি স্ট্রং নেটওয়ার্ক সাইট যেখানে আপনি ঘরে বসেই জানতে পারবেন দেশের বিভিন্ন বিভিন্ন আশ্চর্যজনক খবর। বর্তমানে কোন খবরই ভাইরাল হতে সময় নেয় না। সম্প্রতি আরও একবার একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওটি একটি মা হাতি এবং ছোট্ট শিশু হাতির।

ভিডিওটিতে দেখা যাচ্ছে একজন মা হাতি তার ছোট্ট শিশু হাতিকে আগলে রাখছে। ভিডিওটি কোন চিড়িয়াখানা নয় তা স্পষ্টই বোঝা যাচ্ছে আশেপাশে দৃশ্য দেখে। হাতি দুটি একটি নির্দিষ্ট এলাকায় রয়েছে তাদের চারিপাশটা রেলিং দিয়ে ঘেরাও করা। ভিডিওটির মাঝে হঠাৎই দেখা যায় যে সেই রেলিং টপকে একজন ব্যক্তি হাতিদের এলাকায় ঢোকে এবং সেই শিশুটিকে সেই লোকটি কে দেখার জন্য উন্মাদ হয়ে যায়। তাকে ধাক্কা ধাক্কি ঠেলাঠেলি করতে থাকে। লোকটি যেহেতু চাদর মুড়ি দিয়ে নিজের মুখ ঢেকে ছিল তাই তার মুখ দেখা যাচ্ছিল না প্রথমে। কিন্তু পরে হাতিটি ব্যক্তিটি সঙ্গে খেলতে খেলতে হঠাৎই তার মুখ থেকে চাদরটা সরিয়ে দেয়। দেখেই বোঝা যাচ্ছিল যে হাতিটির কাছে এই ব্যাক্তি অত্যন্ত পরিচিত। যার জন্যই হাতিটি কোনো রকম কোনো ক্ষতি করেনি সেই ব্যক্তিটির।

এই ধরনের ভিডিও আমরা খুব কমই দেখতে পাই। সম্ভবত সার্কাসের জন্য সংরক্ষিত করা ওই হাতি দুটি। ভিডিওটি 38 হাজার মানুষ পছন্দ করেছেন এবং ভিডিওটি ভিউয়ার্স সংখ্যা ইতিমধ্যেই 30 লক্ষ ছাড়িয়ে গিয়েছে।

বর্তমানে এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। মানুষজন ভিডিওটি এতটাই পছন্দ করেছে যে এর ভিউয়ার্স সংখ্যা দিনে দিনে বেড়ে চলেছে। বাচ্চা হাতিটির কাণ্ডকারখানা সকলেরই নজর কেড়েছে।

Related Articles