ভাইরাল ভিডিও

ধানের ক্ষেতে ছোট্ট হরিণ শাবক খুঁজছে তার মাকে, রইল চোখে জল আনা সেই ভিডিও

ধানের ক্ষেতে ঢুকে পড়েছে ছোট্ট হরিণ সাদা হরিণ ছানা হয়তো তার মাকে খুঁজে পাচ্ছে না তার জন্যই সে ধানের ক্ষেত থেকে ডাকছে ঘটনাটি কোথায় ঘটেছে তার ভিডিও যাচ্ছে না। তবে যাই হোক, মায়ের সন্তান এভাবে হারিয়ে যাওয়া সত্যিই দেখতে খারাপ লাগছে এবং সন্তানের এমন ডাকে বলে দিচ্ছে সে কতটা অসহায়। মা ছাড়া কোনো সন্তান পৃথিবীতে সঠিক ভাবে বাঁচতে পারে না, তাই মাতৃত্বের ভীষণ প্রয়োজন আছে সকলেই চাইছেন বাচ্চাটি যেন খুব তাড়াতাড়ি তার মাকে খুঁজে পায়। ভিডিও দেখে অনেকের চোখেই জল এসে গিয়েছে যার প্রতিফলন উপছে পড়ল কমেন্টবক্সে।

অনেক সময় ছোট ছোট ছানারা বড়দের থেকে দলছুট হয়ে যায় তার সত্যিই যথেষ্ট চিন্তার কারণ হয়ে যায় কারণ এই হরিণছানা যদি কোন চোরাশিকারি বা কোন বাঘ-সিংহ এদের চোখে পড়ে তাহলে তখনই শেষ হয়ে যাবে তাই এই হরিণছানা টার জন্য নেটিজেনরা সত্যি করের দুঃখপ্রকাশ করেছেন কারণ মায়ের থেকে আলাদা যদি এতোটুকু বয়সেই হয়ে যায় তাহলে সে কি করে জীবনে বেঁচে থাকবে।

তবে অনেকেই হরিণ ছানা দেখে কেউ বলেছেন সত্যিই বাচ্চাটি খুব সুন্দর দেখতে যখন ডাকছে ভয় পেয়ে সেই ডাক শুনতে বেশ ভালো লাগে। আগেকার দিনে এই সমস্ত ভিডিও দেখতে হলে টেলিভিশনের ওপরে নির্ভর করতে হতো কিন্তু বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে এখন আর শুধুমাত্র টেলিভিশনের ওপর নির্ভর করতে হয়না। অ্যান্ড্রয়েড ফোনে সামান্য একটু হাঁতড়ালেই আপনি এই ধরনের ভিডিও খুব সহজেই পেয়ে যাবেন। বিনোদনের জন্য আর অন্য কোন রাস্তা আপনাকে খুঁজতে হবে না।

Related Articles