পুতুলের মত খুদে টিয়াপাখি’র সাথে খেলাই মত্ত ছোট্ট শিশু, নেটদুনিয়ায় ভাইরাল ভিডিও

Birds Video

সোশ্যাল মিডিয়া (Social Media) এখন বিনোদের প্রধান মাধ্যম। এক ক্লিকেই খুলে যায় হাজার দরজা। ইউটিউব, ফেসবুক, ইন্সটাগ্রাম প্রভৃতিতে প্রচুর বিভিন্ন ভিডিওর দেখা মেলে। মানুষ সেগুলি দেখে আনন্দ পান। আবার নিজেদের গান, নাচ, আবৃত্তি বা অন্যান্য কোনো প্রতিভার পরিচয় মানুষের কাছে তুলে ধরার অন্যতম মাধ্যমও এখন সোশ্যাল মিডিয়া। আবার বিশ্বের নানা প্রান্তের বহু ঘটনার ছবি বা ভিডিও দেখা যায় নেটমাধ্যমে।

নেট দুনিয়ায় আকছার বিভিন্ন স্থানে বিভিন্ন ধরণের ভিডিও ভাইরাল হয়ে থাকে। ভাইরাল হওয়া সেই সব ভিডিওর এক বড় অংশজুড়ে বাচ্চাদের ও পশু-পাখিদের নানা রকম দৃশ্য দেখতে পাওয়া যায়। নেটিজেনদের পছন্দের তালিকায় প্রথম দিকেই বাচ্চা ও পশু-পাখিদের একসাথে রেকর্ড করা ভিডিও থাকে। বেশিরভাগ সময়েই ছোট ছোট বাচ্চাদের সঙ্গে বাড়ির পোষ্যদের বিভিন্ন মুহূর্তের ভিডিও দেখলে যে কারোর মন ভালোলাগায় ভরে ওঠে।

ইউটিউবে সম্প্রতি একটি ছোট্ট sushi ও একটি টিয়াপাখির পুরনো ভিডিও ভাইরাল হয়েছে নতুন করে। বাড়ির মধ্যে মেঝেতে কার্পেটের ওপর শুয়ে রয়েছে ছোট্ট শিশু। আর বাড়ির পোষ্য টিয়াপাখিটি নিজের মতো করে নিজের ভাষায় কথা বলতে বলতে আদর করছে বাচ্চাটিকে। ভালোবাসায় মাখা সুন্দর এই ভিডিও পছন্দ করেছেন সবাই। ভিডিওটি দেখে নিয়েছেন ১৪৫ মিলিয়ন। দর্শকরা কমেন্টে জানিয়েছেন তাঁদের মুগ্ধতা। ভিডিওটি অবশ্য কোন দেশের, তা স্পষ্টভাবে বোঝা যায়নি।