ভাইরাল ভিডিও

ট্রেনের মধ্যে খালি গলায় দুর্দান্ত গান গেয়ে তাক লাগলো অসহায় বালক, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার পাতাতে এমন অনেক দৃশ্যই উঠে আসে, যা আমাদের হৃদয়ে আবেগের সঞ্চার করে। আমাদের চারিপাশে এরকম অনেক মানুষ আছে, যাদের দুবেলা দুমুঠো ভাত পেতেইই কালঘাম ঝড়াতে হয়। অনেকেই আবার ভিক্ষা করে কোন এক বেলায় কিছু খাবার যোগানের আশায়। এদের মধ্যে অনেকেরই অনেক প্রতিভা আছে কিন্তু সেগুলো সবই সুপ্ত! বর্তমানে এমনই এক বাচ্চা ছেলের কাহিনী উঠে এলো সোশ্যাল মিডিয়ার পাতাতে।

ভাইরাল (viral) হওয়া ওই ভিডিওতে দেখা গেছে, একটি বাচ্চা ছেলে খালি গলায় অতি সুন্দর ভঙ্গিমায় ট্রেনে গান পরিবেশন করছে। অভাব আর টাকার প্রয়োজন; এই দুই তাকে যেন গিলে খাচ্ছে! তবে এর জন্য তাকে বিশেষ কোনো তালিম নিতে হয়নি; এই প্রতিভা তার জন্মগত। ঘুরে ঘুরে ‘মহাব্বাত বারসা দেনা তু শাওয়ান আয়াহে’ এই গান গাইছে ওই বাচ্চাটি।

ইউটিউবে ‘নিরাজ কুমার’ নামে এক চ্যানেল থেকে ভিডিওটি আপলোড করা হয়েছে। ওই গরীব ছেলেটির অসামান্য প্রতিভা দেখে, অনেকেই অবাক হয়ে গেছে! মাত্র ১০ বছর বয়সেই সে নিজের হাতে একটি বাদ্যযন্ত্র তৈরি করে, ট্রেনে ট্রেনে ঘুরে গান গেয়ে ভিক্ষা করছে; এমন ভিডিও ভাইরাল হওয়াটা খুবই স্বাভাবিক। ইতিমধ্যে এই ভিডিওটির ভিউজ সংখ্যা ছাড়িয়েছে ৩.৩ মিলিয়ন, ১০৬ হাজার মানুষ ভিডিওটিতে পছন্দ করেছে এবং ২.২ হাজার মানুষ তাদের মন্তব্যে ভরিয়ে তুলেছে ভিডিওর কমেন্ট বক্স।

Related Articles