×
ভাইরাল ভিডিও

গিটার বাজিয়ে আপন মনে গান গাইছে ছোট্ট খুদে, মিষ্টি ভিডিও দেখে মুগ্ধ নেটিজেনরা

Advertisements
Advertisements

বিশ্বের নানান প্রান্তে ঘটে যাওয়া ঘটনার অন্যতম উৎস সোশ্যাল মিডিয়া। বিভিন্ন ভিডিওর পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে বাচ্চাদের ভিডিও বেশ আনন্দ দেয় নেটিজেনদের। ছোট্ট শিশুদের নানান মজাদার কর্মকান্ড প্রায়শই ভাইরাল (viral) হয় এই দুনিয়ার পাতায়। বাড়িতে কোনো বাচ্চা থাকলে, সেই বাচ্চা বাড়ির আমেজই পরিবর্তন করে দেয়! বাচ্চাদের মধ্যে যেন বিশেষ ক্ষমতা থাকে সকলকে হাসিখুশি রাখার।

Advertisements
20221203 161946

এখন মুঠোফোনের সুবিধার ফলে প্রত্যেকেই তাদের বাচ্চাদের নানান মজাদার মুহূর্ত ফোনবন্দি করে রাখে আর এই জাতীয় ভিডিওগুলি নেটদুনিয়ার পাতায় তুলে ধরলে, সেগুলি গোটা বিশ্বকে আনন্দ দেয়। সম্প্রতি এমনি এক খুদের অবাক করা কান্ড দেখে রীতিমতো চমকিত হয়েছে নেটবাসীরা।

ভাইরাল হওয়া ওই ভিডিওতে নজরে পড়েছে একটি খখদে বালককে, যে হাতে একটি খেলনা গিটার হাতে বসেছিল। বাচ্চাটির বয়স এক বছর হয়তো হবে। ভিডিওতে দেখা গেছে, সে নকল গিটার হাতে হুবহু গিটারিস্টদের মতন গিটার বাজানোর ভঙ্গিমা করছে এবং মাথা দোলাচ্ছে। তার ওই ভিডিও দেখে সকলেই বুঝেছে, হয়তো পরিবারের কেউ গিটারিস্ট রয়েছে! তাই তাকে দেখেই অনুকরণ করেছে ওই শিশুটি।

ভিডিওটি টুইটারে ‘ভাইরাল স্টোরি’ (vural story) নামের একটি অ্যাকাউন্ট থেকে আপলোড করা হয়েছিল। প্রত্যেকেই ওই খুদে বালকের অসামান্য অভিনয় দক্ষতা এবং স্মার্টনেস দেখে মুগ্ধ হয়েছে। প্রত্যেকেই প্রশংসায় পঞ্চমুখ হয়েছে ওই খুদে বালকের।


সময় পাল্টানোর সাথে সাথে বাচ্চাদের মধ্যেও এসেছে একাধিক পরিবর্তন। বর্তমান সময়ে বাচ্চাদের নানান প্রতিভা দেখে মনে হয়, তারা যেন মায়ের পেট থেকেই সেই শিক্ষা পেয়ে এসেছে। এই খুদে শিশুর এইরকম কর্মকান্ডও সেই কথাই মনে করিয়ে দিয়েছে। ইতিমধ্যেই হাজার হাজার ভিউজ এবং লাইক সংখ্যা ছাড়িয়েছে ওই ভিডিওটির।

Advertisements