হাঁটুর বয়সী যুবকের সঙ্গে ইংলিশ গানে উদ্দাম নেচে আবারো চর্চায় রানাঘাটের রানু মন্ডল, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Ranu Mandal

Ranu Mondal Dance: ফের আরও একবার চর্চায় রানাঘাটের রানু মন্ডল (Ranu Mondal)। একটা সময় স্টেশনের মধ্যে বসেই নিজের মনে গান গেয়ে চলতেন। এরপর হঠাৎই অতীন্দ্র নামের এক ব্যক্তি রাস্তায় চলতে চলতে দেখতে পান তাঁকে। এরপর লতা মঙ্গেশকরের (Lata Mangeshkar) গাওয়া গান ‛এক পেয়ার কা নাগমা হ্যায়’ গানটি গেয়ে তুমুল ভাইরাল (Viral) হয়েছিলেন। তারপর অতীন্দ্রর হাত ধরেই বলিউডে (Bollywood) পা রাখে রানু মন্ডল।

হিমেশ রেশমিয়ার সুরে ‘তেরি মেরি ‘ গান গেয়ে রীতিমতো নেট দুনিয়ার সাড়া ফেলে দেন। ২০১৯ সালে দুর্গাপুজোতে এমন কোন প্যান্ডেল বাদ যায়নি যেখানে তাঁর গাওয়া গান বাজেনি। রাতারাতি সেলিব্রিটি হওয়া রানু মণ্ডলের (Ranu Mondal) জনপ্রিয়তা আবার রাতারাতিই তাঁর নিজের স্বভাবের কারণেই কমে যায়। তবে, মাঝে মধ্যেই ইউটিউবারদের  দৌলতে সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল (Viral) হন তিনি। কখনও গান গেয়ে, তো আবার কখনও নাচ করে উঠে আসেন সংবাদের শিরোনামে।

এখনও আর্থিক অনটনকেই নিত্য সঙ্গী করেই দিন যাপন করে চলেছেন। বলিউড থেকে এখন ডাক না পেলেন তার গান কিন্তু বন্ধ হয়নি। যেকোনো নতুন গানই ভাইরাল হয় রানু মন্ডলের গলায়। সম্প্রতি তেমনই একটি গান গেয়ে আবারও ভাইরাল হলেন রানাঘাটের রানু। যেখানে তাকে ‛লালা লি লা’ মিউজিকটি গাইতে দেখা গেল। শুধু গানই নয় ইউটিউবারের সঙ্গে তাকে নাচতেও দেখা গেল। নাইটি পরেই নাচে মত্ত রানু দি।

সম্প্রতি ‛Popular Updates’ নামের ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি ভাইরাল হয়েছে নেট মাধ্যমে।