ভাইরাল ভিডিও

গভীর জঙ্গলে কোমোডর ড্রাগনের সাথে বিষধর কিং কোবরার তুমুল লড়াই! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার পাতায় বিভিন্ন ধরনের ভিডিও উঠে আসে। বিশ্বের যে কোন প্রান্তে বসে নানান কাহিনী নখদর্পণে রাখা যায় এই নেটদুনিয়া থেকেই। সাধারণ মানুষ একঘেয়েমি কাটাতে বিভিন্ন জীবজন্তুর ভিডিও দেখতে বেশ পছন্দ করে, এই জাতীয় ভিডিওগুলি বেশ আকর্ষণীয় হয়ে ওঠে নেটদুনিয়ার দর্শকদের কাছে। সম্প্রতি এমনই এক আশ্চর্য করা বিষাক্ত কিং কোবরা (king cobra) ও কোমোডর ড্রাগনের (comodor dragon) লড়াইয়ের ভিডিও ভাইরাল (viral) হয়েছে নেটদুনিয়ার পাতায়।


ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা গেছে একটি কোমডোর ড্রাগন এবং কিং কোবরা ক্রমশ কাছাকাছি এসে, একে অপরকে জরিপ করতে থাকে। এরপর হঠাৎ এই ড্রাগনটি সাপটিকে মুখে নিয়ে এদিক ওদিক ঝাঁকাতে থাকে! জানা যায় কোমোডর ড্রাগন নাকি এভাবেই শিকার করে। তাদের তীব্র শক্ত দাঁতকে এবং বিষাক্ত জিভকে ব্যবহার করে; তারা যে কোন শিকার ধরতে পারে। সাপের থেকেও ভয়ংকর বিষধর জীব এই কোমোডর ড্রাগন।

ইউটিউবে ‘আইভিএম রেপটাইল স্টোরি’ (IVM reptile story) নামক একটি একাউন্ট থেকে আপলোড করা হয়েছিল ভিডিওটি। ৭০ হাজার ভিউজ পেয়েছে এটি। অসংখ্য মানুষ ভিডিওটিকে পছন্দও করেছে। নেটিজেনরা কোমোডর ড্রাগনের মতন এক ভয়ংকর বিষধর প্রাণী দেখে, শিহরে উঠেছেন। জানা গেছে এই ভিডিওটি পশ্চিম অস্ট্রেলিয়ার এক দ্বীপের ঘটনা।

Related Articles