ভাইরাল ভিডিও

Snake Video: চুপিসারে মুরগির বাচ্চা খেতে এসে মহা বিপদে পড়ল কিং কোবরা

৮ থেকে ৮০ সবাই যখন সোশ্যাল মিডিয়ার দর্শক। স্মার্ট ফোন ও ইন্টারনেট পরিষেবা, এই দুইয়ের মিলনে বর্তমান সময় যেন হয়ে উঠেছে আরো আধুনিকতর। যে কোন প্রান্তের খবর মুহূর্তের মধ্যে এসে পড়ে হাতের মুঠোয়। সেরকমভাবেই অবাক করা কিং কোবরার (king cobra) এক ভিডিও ভাইরাল (viral) হলো সোশ্যাল মিডিয়ার পাতায়।

সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া ভিডিওর মধ্যে সাপের ভিডিও কিন্তু সর্বোচ্চ। সাপ দেখলে কার না ভয় লাগে! মানুষ থেকে শুরু করে পশু-পাখি পর্যন্ত সাপকে ভয় পায়। আর সেখানে যদি হয় কিং কোবরা; তাহলে তো আর কথাই নেই। ঠিক সেরকম ভাবেই নেটদুনিয়াতে এক ভিডিওতে দেখা গেছে; কয়েকটি মুরগির ছানা কে খাওয়ার জন্য, একটি বিশাল আকৃতির কিং কোবর সাপ বাড়ির উঠোন পর্যন্ত চলে এসেছে। মুরগির বাচ্চাগুলোকে আক্রমণ করার জন্য, সে দ্রুতগতিতে এগিয়ে পর্যন্ত আসছিল তাদের দিকে কিন্তু এত সুখ আর সইলো না সাপটির।


সন্তানকে রক্ষা করবে তার মা, এ আর নতুন কথা কি! ঠিক সেভাবেই মুরগির বাচ্চাগুলির মা সাপটির দিকে রীতিমতো তেড়ে গেল। বিশাল আকৃতির কিং কোবরা কে দেখে হয়তো তার ভয় পাওয়ারই কথা ছিল কিন্তু নিজের প্রাণের তোয়াক্কা না করে, মা তার সন্তানদের জন্য এগিয়ে গেল। এটাই হয়তো মাতৃত্ব! ভিডিওটি ইউটিউবে ‘Wild Cobra’ নামের একটি অ্যাকাউন্ট থেকে পাবলিশ করা হয়েছে। ইতিমধ্যে এই ভিডিওটি ভিউজ সংখ্যা ছাড়িয়েছে ৩ কোটিরও বেশি।

Related Articles