ভাইরাল ভিডিও

কিং কোবরা নিয়ে কেরামতি দেখাতে গিয়ে বিপাকে যুবক, একটু জন্য সাপের হাত থেকে বাঁচলো প্রাণ

সাধারণ মানুষের সাপকে নিয়ে ভয় বরাবরই। সাপের কোন ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড হলেই কৌতূহলের শেষ থাকে না। অনেকেই এসব ভিডিও দেখে ভয়ে শিহরিত হয়, অনেকে আবার ভিডিও থেকে তথ্য সংগ্রহ করে। তবে সম্প্রতি এমন এক ভিডিও সোশ্যাল মিডিয়ার পাতায় উঠে এসেছে, যা দেখে ভয়ে আতঙ্কিত হচ্ছে নেটপাড়ার বাসিন্দারা। আর হবে নাই বা কেন কিং কোবড়ার সাথে খেলা করা তো, আর মুখের কথা নয়।

ভিডিওতে দেখা গেছে একটি ছেলে, একটি পূর্ণবয়স্ক সাপ কে নিয়ে নানা রকম অঙ্গি-ভঙ্গি করছে। সাপটিকে ভয় পাওয়া তো দূর, বরং 12 ফুট লম্বা সাপটি কে নিয়ন্ত্রণ করছে ছেলেটি। সাপটিও এতোটুকু বিষধর দেখে মনে হচ্ছে না! তারা দুজন যেন বন্ধু। ইউটিউবারের এরকম সাহসিকতা দেখে, স্বাভাবিকভাবেই অবাক নেটিজেনরা। কেউ নিজের চ্যানেলের ভিডিও করার জন্য প্রাণের ঝুঁকি পর্যন্ত রাখতে পারে, তা হয়তো বিশ্বাসযোগ্য নয়। তবে ভিডিও শেষে দেখা গেল, সেই ভয়ংকর কিং কোবরা (king cobra) সাপটিকে ছেলেটি আবারও জঙ্গলে ছেড়ে দিয়ে এল।

প্রচুর পরিমাণে ভাইরাল (viral) হয়ে উঠেছে। অনেকেই ছেলেটির দুঃসাহসিকতার প্রশংসা করেছে; কেউ বিস্মিত হয়েছে, তো কেউ বলেছে, “আপনি কিন্তু রিয়েল লাইফ হিরো”। আবার কেউ বলেছে, “ভগবান আপনার এবং আপনার পরিবারের মঙ্গল করুক”। ইতিমধ্যেই ভিডিওটির ভিডিওটির সংখ্যা ছাড়িয়েছে ৭৮ লাখ , ১ লাখ ৭৬ হাজার মানুষ ভিডিওটিকে পছন্দ করেছে।

Related Articles