Thursday, January 20, 2022

সাম্মি সাম্মি গানে অসাধারণ স্টেপ মিলিয়ে আল্লু অর্জুন কেও ছাপিয়ে যেতে চলেছেন “কিলি পল”!

গত নভেম্বর মাসে আফ্রিকার তানজানিয়ার আদিবাসী যুবক আর যুবতী হঠাৎ করেই কিছু রিল ভিডিও বানিয়ে তুমুল ভাইরাল হয়েছেন গোটা নেটদুনিয়াতে। বলিউডের হিন্দি গানের হাত ধরেই বারংবার সোশ্যাল মিডিয়ায়ে ভাইরাল হয়েছেন তিনি। প্রথম নভেম্বর মাসে শেরশহ ছবির জনপ্রিয় হিন্দি গান ‘রাতান লম্বিয়া’ গানে ঠোঁট মিলিয়েছিলেন পূর্ব আফ্রিকার ছোট্ট দেশ তানজানিয়ার যুবক কিলি পল আর তাঁর বোন নিমা পল।

সেই সময় ব্যপক জনপ্রিয়তার পর আর থেমে থাকেননি কিলি ও তাঁর বোন। বরং ভারতীয়দের ভালোবাসা পেয়ে অনুপ্রাণিত হয়ে বহু হিন্দি গানে রিল ভিডিও প্রস্তুত করে জনপ্রিয় হয়েছেন। কখনো অরিজিৎ সিং এর ‘চান্না মেরেয়া’ গানের সাথে ঠোঁট মিলিয়ে তো কখনো নোরা ফাতেহির ‘নাচ মেরি রানি’ গানে সিগনেচার ডান্স স্টেপ করে রিল ভিডিও বানিয়েছেন। আর কিলির প্রতিটি ভিডিও শেয়ারের সাথে সাথে মুহুর্তে নেটদুনিয়ায় তুমুল ভাইরাল হয়েছিল।

ফের আরো একবার এই তানজানিয়ার যুবকের প্রশংসায় ভাসল গোটা নেট দুনিয়া। এবার এই ভিন দেশী যুবককে দক্ষিণী ইন্ড্রাস্টিতে ঝড় তোলা ‘ পুষ্প: দ্য রাইজ ‘ সিনেমার গানে স্টেপ মেলাতে গেল। খোলা আকাশের নীচে সবুজ ঘাসের মধ্যে প্রকৃতির মধ্যে এই সিনেমার জনপ্রিয় গান ‘ সামি সামি’ তে স্টেপ মেলাতে দেখা গিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Kili Paul (@kili_paul)


এই নাচের ভিডিয়োর ক্যপশানে তিনি গানটিকে নিজের পছন্দের তালিকায় যোগ করার কথা বলেছেন।আর এই গানটি ভারতে বেশ সুপারহিট। তাই তিনি তার নাচের ভিডিয়োতে ক্যাপশনে অভিনেতাদের ট্যাগ করেছেন। অনুগামীরা এবারেও কিলি পলের এই সুন্দর নাচের ভিডিয়োতে ভালোবাসা জানিয়েছেন। তুমুল ভাইরাল হয় কিলির এই নতুন রিল ভিডিও। ফের কিলির নাচে প্রশংসায় পঞ্চমুখ ভারতীয়রা। ভারতের মানুষের কাছ থেকে ভালোবাসা পেয়ে খুশিতে আপ্লুত তানজানিয়ার এই আদিবাসী যুবকও।

⚡ Trending News

আরও পড়ুন