ভাইরাল ভিডিও

ভুবন বাদ্যকরের ‘কাঁচা বাদাম’ গানে উদ্দাম নাচলেন আফ্রিকার কিলি পল, তুমুল ভাইরাল ভিডিও

রাস্তাঘাটে আমরা হামেশাই অনেক ফেরিওয়ালাদের দেখতে পেয়ে থাকি, কিন্তু বীরভূমের দুবরাজপুরের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর ছিলেন বাকিদের থেকে অনেকটাই আলাদা। তিনি নিজের বাদাম বিক্রি বাড়ানোর জন্য নিজেই গান বেঁধে, সুর দিয়ে সেই গান রাস্তায় ঘুরে ঘুরে গেয়ে বাদাম বিক্রি করছিলেন। স্বাভাবিকভাবেই এই বিষয়টি নজর কাড়ে ক্রেতাদের। তাঁদের মধ্যে থেকেই কেউ ভুবন বাদ্যকরের গান গাওয়ার ভিডিও পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। বাকিটা ইতিহাস, ঝড়ের গতিতে সেই ভিডিও ভাইরাল হয়ে যায়।

নেটিজেনদের মধ্যে উন্মাদনার সৃষ্টি হয় ভুবন বাদ্যকরের গাওয়া ‘কাঁচা বাদাম’ (Kancha Badam) গানটি নিয়ে। বহু মানুষ গানের তালে তাল মিলিয়ে নেচে বা নিজের মতো করে গানটি গেয়ে সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করতে থাকেন। সেইসব ভিডিওর মধ্যে অনেক ভিডিও ভাইরাল‌ও হতে থাকে। কিছু সপ্তাহ পর উন্মাদনা স্বাভাবিক নিয়মেই কমতে থাকে। কিন্তু বর্তমানে হঠাৎ করে ‘কাঁচা বাদাম’ গানের এক রিমিক্স ভার্সন আবার প্রবলভাবে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এইবারে ‘কাঁচা বাদাম’ (Kancha Badam) গানের সাথে এক ট্রেন্ডিং নাচের সৃষ্টি হয়েছে। প্রচুরসংখ্যক সাধারণ মানুষদের পাশাপাশি বহু তারকারাও গা ভাসাচ্ছেন ট্রেন্ডে। সমগ্র ভারতবর্ষে তো বটেই, বিদেশেও বহু জায়গায় এই ট্রেন্ড এখন রমরমিয়ে চলছে। আকছার ভাইরাল হচ্ছে ‘কাঁচা বাদাম’ গানের সাথে নাচের বহু রিল ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Kili Paul (@kili_paul)

এবারে তালিকায় যুক্ত হয়েছেন সুদূর তানজানিয়া দেশের সোশ্যাল মিডিয়া সেনসেশন ও কনটেন্ট ক্রিয়েটর কিলি পল (Kili Paul)। তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ফলোয়ার্স সংখ্যা ১.৮ মিলিয়ন। কিলি নিজের বোনের সঙ্গে এই নাচ করেছেন। ট্রেন্ডিং স্টেপ অনুকরণ করে বানানো এই রিল ভিডিওতে ভিউজ সংখ্যা ইতিমধ্যেই ১.২ মিলিয়ন হয়ে গিয়েছে, লাইক সংখ্যা ১ লাখ ৯২ হাজার। কমেন্টে প্রচুর মানুষ কিলি ও তাঁর বোন নিমা পলের নাচের প্রশংসা করেছেন, তাঁদের মধ্যে অধিকাংশই ভারতীয়। কিলির বোন নিমা পল-ও (Neema Paul) সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়, তাঁকে ২ লাখের বেশি মানুষ নিয়মিত ফলো করেন।

 

View this post on Instagram

 

A post shared by Kili Paul (@kili_paul)

এর আগে কিলি একা ‘কাঁচা বাদাম’ গানে নেচেছিলেন, সেই ভিডিওটির ভিউজ সংখ্যা ৯.৬ মিলিয়ন, লাইক সংখ্যা ৮ লাখ ৪২ হাজার। কিলি ও নিমাকে সবসময়েই সাবেকি তানজানিয়ান পোশাক পরে দেখা যায়। তিনি সাধারণত বিভিন্ন জনপ্রিয় ভারতীয় গানে নিজের বেশিরভাগ কনটেন্ট বানিয়ে থাকেন, ফলস্বরূপ ভারতীয়দের এক বড় অংশ তাঁর অনুগামী হিসেবে রয়েছেন। কিলির প্রায় সব ভিডিওই বেশিরভাগ সময় নেট দুনিয়ায় ভাইরাল হয়ে থাকে।

Related Articles