‘কিনে দে রেশমী চুড়ি’ গানে অসাধারণ এক্সপ্রেশনে নাচ করে তাক লাগালেন এক খুদে কন্যা, ভাইরাল ভিডিও

Kids Dance Video

বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়ার (Social Media) হাত ধরে আমরা নিত্যদিনই বিভিন্ন রকমের ভিডিও দেখে থাকি। সোশ্যাল মিডিয়া আজকালকার দিনে এমন একটি মাধ্যম হয়ে উঠেছে যেখানে নিজেদের প্রতিভাকে মেলে ধরতে বেশিক্ষণ সময় লাগে না। এখানে একসাথে বহু মানুষের কাছে খুব সহজেই পৌঁছানো যায়। বর্তমান সময়ে ছোট থেকে বড় সকলেই সোশ্যাল মিডিয়ার কোন না কোন সাইট ব্যবহার করে থাকি। আর এসব সাইটগুলোতে যুব সম্প্রদায় নিজেদের অ্যাকাউন্ট খুলে সেখান থেকেই তাদের নাচ-গান আঁকা আবৃত্তির ভিডিওগুলি শেয়ার করে। বর্তমান সময়ে আরও একটি ভিডিও নেটিজেনদের কাছে বিপুল পরিমাণে জনপ্রিয়তা পায়। সেটি হল খুদে সদস্যদের বিভিন্ন রকমের মজাদার ভিডিও। একরত্তি খুদেদের নাচ গানের ভিডিও নেটিজেনদের খুবই আকর্ষণ করে। সম্প্রতি এরকমই এক খুদের নাচের ভিডিও (Dance Video) সোশ্যাল মিডিয়ায় বহুল পরিমাণে ভাইরাল (Viral) হয়েছে, যা দেখে রীতিমত মুগ্ধ নেটিজেনরা।

Kids Dance Video

ভাইরাল হওয়া ভিডিওটিতে (Viral Video) দেখা যাচ্ছে বছর তিন চারের একটি খুদে মেয়ে সাঁওতালিদের মত টুকটুকে কমলা রঙের শাড়ি পরেছে। গলার হার, হাতের চুরি এবং টিকলিতে পুচকেকে অত্যন্ত সুন্দর দেখতে লাগছিল। প্রশিক্ষণপ্রাপ্ত নৃত্যশিল্পীদের মত নাচ না হলেও গানের সাথে বাচ্চা মেয়েটির নাচ দেখার মত ছিল। এছাড়াও এতোটুকু বয়সে এত সুন্দর ফেশিয়াল এক্সপ্রেশনস যা বাচ্চাটির মুখে ছিল,তা দেখার মত। ক্যামেরার সামনে অত্যন্ত সাবলীল ভঙ্গিমায় বাচ্চাটি তার বাড়ির ছাদে নৃত্য পরিবেশন করেছে। এইটুকু বয়সে এত সুন্দর নাচ সকলের সামনে প্রতিস্থাপন করা অত্যন্ত সাহসের ব্যাপার। এত টুকু ভয় বা লজ্জা না পেয়ে বাচ্চাটি তা করে দেখিয়েছে। জনপ্রিয় লোকগীতি ‘কিনে দে রেশমি চুড়ি’ (Kine De Resmi Churi) গানটির সাথে শিশুটিকে নাচতে দেখা গেছে।

‘দীপ্তি ভিডিওস’ নামক একটি ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। ভিডিও ডেসক্রিপশন বক্স থেকে জানা যায় শিশুটির নাম দীপ্তি। প্রায় আট মাস আগে ভিডিওটি আপলোড করা হলেও বর্তমানে ভিডিওটি ৮ লক্ষ ৪ হাজার ভিউজ পেয়েছে। এছাড়া নেটিজেনরা ভিডিওর কমেন্ট বক্সে প্রশংসায় ভরা মন্তব্য করেছেন। উল্লেখ্য এই গানটি গেয়েছেন আশা ভোঁসলে (Asha Bhosle)।