‘ঝুমকা গিরা রে’ গানে অসাধারণ এক্সপ্রেশনে নাচ করে তাক লাগালেন এক খুদে কন্যা, নেটদুনিয়ায় ভাইরাল সেই ভিডিও করে

Jhumka Gira Re

বর্তমানে সোশ্যাল মিডিয়ার (Social Media) বিভিন্ন সাইটগুলিতে মাঝেমধ্যেই শিশু শিল্পীদের প্রতিভা উঠে আসে। বাচ্চা ছেলে মেয়েদের নাচ গান আবৃত্তি আঁকা ছাড়া ও বিভিন্ন রকমের সৃজনশীল ভিডিও আমাদের মুগ্ধ করে। আজকাল ছোট থেকে বড় সোশ্যাল মিডিয়া ব্যবহার করে থাকি। তার ফলে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন রকম সাইটে এই সমস্ত ভিডিও ঘরে বসে আমরা সহজেই দেখতে পারি। যা আমাদের মনোরঞ্জনের জন্য যথেষ্ট। সম্প্রতি এমনই এক বাচ্চা মেয়ের অদ্ভুত সুন্দর নাচের ভিডিও (Dance Video) সোশ্যাল মিডিয়ায় আলোরন ফেলেছে। এই বাচ্চা মেয়ের অপূর্ব সুন্দর ভঙ্গিমায় নৃত্য পরিবেশন দেখে রীতিমত মুগ্ধ হয়েছে হাজার হাজার নেটিজেন। সম্প্রতি একটি বাচ্চা মেয়েকে হিন্দি গানের সাথে সুন্দর ভঙ্গিমায় নাচতে দেখা গেছে।

Jhumka Gira Re

জনপ্রিয় পুরোনো হিন্দি গান ‘ঝুমকা গিরা রে’ (Jhumka Gira Re) তে এই বাচ্চা মেয়েটি নেচে দেখিয়েছে। হালকা গোলাপী রঙের লেহেঙ্গা চলিতে ছোট্ট মেয়েটিকে অত্যন্ত মিষ্টি দেখতে লাগছিল। পোশাকের সাথে তার খোপা করে বাঁধা চুল এবং মানানসই সাজসজ্জা ও মেকআপে বাচ্চা মেয়েটিকে যথেষ্ট পরিণত দেখতে লাগছিল। হাতে একটি ঢোলক নিয়ে নৃত্য পরিবেশন করেছে এই ছোট্ট মেয়েটি। গানের মিউজিকের সাথে বাচ্চাটির প্রত্যেকটা স্টেপ ছিল অত্যন্ত নিঁখুত। প্রসঙ্গত উল্লেখ্য এর আগে ইউটিউবে এই বাচ্চা মেয়েটির অনেক ভিডিও ভাইরাল হয়েছে। মা এবং মেয়ের যুগলবন্দী নাচের ভিডিও তাদের নিজস্ব ইউটিউব চ্যানেল থেকে মাঝেমধ্যেই শেয়ার করা হয়। প্রত্যেকটি ভিডিও হাজার-হাজার ভিউ পায়। নিভি এবং ঈশানবী নামে এই মা-মেয়ে রীতিমতো নেট দুনিয়া কাঁপিয়ে দেয় তাঁদের নাচের মাধ্যমে।

ইতিমধ্যে ভিডিওটি ১০ লাখেরও বেশি ভিউ পেয়ে গেছে। এছাড়া ভিডিওটিতে ১৫ হাজারের বেশি লাইক পড়েছে। অজস্র নেটিজেন ভিডিওর কমেন্ট বক্সে প্রশংসায় ভরা মন্তব্য করেছেন। সম্প্রতি ‘ঝুমকা গিরা রে’ গানের সাথে এই নাচের ভিডিওটি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল (Viral Video) হয়েছে। একজন লিখেছেন ‘অসাম ডান্স।’ অপর একজন নেটিজেন লিখেছেন ‘ওএমজি হার এক্সপ্রেশন!’ আরো একজনকে লিখতে দেখা গেছে ‘ দিস ভিডিও মেড মাই ডে’।