ভাইরাল ভিডিও

ঠাকুমার হাতের চিতল মাছের মুইঠা খেতে সুদূর মুম্বাই থেকে উড়ে এলেন ‘কপিল শর্মা’ শো-এর সুমনা চক্রবর্তী, ভাইরাল ভিডিও

‘কপিল শর্মা’ (Kapil sharma) শো-এর অন্যতম পরিচিত মুখ হল সুমনা চক্রবর্তী (Sumona chakravarty); কয়েক সিজন ধরেই টিভির পর্দায় নিজের দক্ষতাকে প্রতিষ্ঠা করে এসেছেন তিনি। বাঙালি হিসেবে বলিউড (Bollywood) ইন্ডাস্ট্রিতে নিজের পরিচিতিকে ধরে রেখেছেন একইভাবে। কপিল শর্মা শো-তে প্রথম সিজেনে সরলা গুলাটির ভূমিকায় দেখা গিয়েছিল তাকে, এই সিজনে সুমনার নাম ‘ভুরি’। সম্প্রতি এই ভুরিকেই দেখা গেল ইউটিউবের জনপ্রিয় চ্যানেল ‘ভিলফুড’ (villfood)-এ; ঠাকুরমার হাতে রান্না খেতে আসতে।

বীরভূমের বনভিলা গ্রাম নিবাসী, পুষ্পরানি সরকারের (pushparani sarkar) রান্নার চ্যানেলের কথা এখন সকলেই জানে,। দেশ ছেড়ে বিদেশের গণ্ডিতেও পা রেখেছে তার রান্নার প্রতিভা। এই বৃদ্ধা তার রান্নার মাধ্যমে কয়েক লাখ দর্শককে নিজের সাবস্ক্রাইবার বানিয়ে ফেলেছে ইতিমধ্যেই।যুগের সাথে তাল মিলিয়ে বর্তমানে এই ৮২ বছর বয়সী বৃদ্ধাও, ডিজিটালাইজেশনের প্রভাবকে খুব জোরালোভাবে উপভোগ করছেন।

২০১৭ সালে তার নাতি সুদীপ সরকার ‘ভিলফুড’ নামের এই চ্যানেলটি তাকে খুলে দিয়েছিল, এরপর সেখান থেকেই তার রান্নার যাত্রা শুরু। ভিডিওতে বৃদ্ধার পাশাপাশি তার বৌমা কবিতা, এবং নাতির বৌ লিমুকেও দেখা যায়। একাধিক তারকাকে দেখা গেছে ভিলফুড চ্যানেলে অংশগ্রহণ করতে, এবার সেই দলেই যোগ দিলেও বলিউড অভিনেত্রী সুমনাও।

রবীন্দ্রনাথের প্রিয় খাবার ‘চিতল মাছের মুইঠা’ খেতে, সুদূর মুম্বাই থেকে সুমনা পাড়ি দিলেন ভিলফুডের গ্রাম্য পরিবেশে। কলা পাতায় মাটিতে বসে; ভাত ও চিতল মাছের মুইঠা, সাথে মিষ্টি ও দই জমিয়ে খেলেন তিনি। শেষ পাতে বিভিন্ন আচারও ছিল। গল্পে মেতে উঠেছিলেন তারা, এমনকি ঠাকুমার সাথে বাঙ্গাল ভাষাতে কথাও বলছিলেন সুমনা। তবে সবশেষে বোঝা গেল সুমনার আসার কারণ; আসলেই জি জেস্ট (zee zest)-এ সোনার বেঙ্গল (sonar bengal) নামে, নিজের এক শো-এর প্রমোশনের কাজে এসেছিলেন তিনি। সকলকে ওই এপিসোডটি দেখার জন্য অনুরোধও করেছেন। সবমিলিয়ে সুমনার সুন্ঈ আচরণ থেকে শুরু করে, ভিলফুডের এই বিশেষ ভিডিও দর্শকদের মনে গেঁথে গেছে ইতিমধ্যেই।

Related Articles