×
ভাইরাল ভিডিও

হুবহু মানুষের মতো লড়াই করছে দুটি ক্যাঙ্গারু, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Advertisements
Advertisements

বর্তমান সময়ের সোশ্যাল মিডিয়ার দর্শক হয়ে দাঁড়িয়েছে সব সাধারণ মানুষ। আট থেকে আশি সকলেই এখন সোশ্যাল মিডিয়ার পাতাতে নাম লিখিয়েছে। অনেক রকম মজাদার ভিডিওকে আপন করে নিচ্ছে যুব সম্প্রদায়। মানুষের পাশাপাশি বিভিন্ন সময় পশুপাখির ভিডিও জনপ্রিয়তা পায়ের নেটদুনিয়াতে। ঠিক সেরকমই দুই ক্যাঙ্গারুর এক বিশেষ মুহূর্ত উঠে এলো সোশ্যাল মিডিয়ার পাতাতে।

Advertisements

সম্প্রতি ভাইরাল (viral) হওয়া ওই ভিডিওতে দেখা গেছে দুটি ক্যাঙ্গারু নিজেদের মধ্যে লড়াই করছে। তবে বাচ্চা নয়, বয়স তাদের অনেকটাই বেশি। তাদের লড়াইয়ের পদ্ধতিও বেশ অন্যরকম , তারা দুজন রেসলিং রিং-এ মানুষ যেরকম লড়াই করে ঠিক সেই ভাবে লড়াই করে যাচ্ছে। সমানে একে অপরকে শূণ্যে তুলে প্রায় ছুঁড়ে দেবার মত পরিস্থিতি হয়ে দাঁড়াচ্ছে। দেখে যেন মনে হচ্ছে তারা পশু নয়, আসলে কোনো মানুষ।


ক্যাঙ্গারুর রূপ সব সময় সাদামাটা শান্ত স্বভাবের বলেই সবাই জানতো। তবে এই ভিডিও দেখে সেটি ভ্রান্ত বলে প্রমাণিত হয়েছে। সূত্রের খবর এটি অস্ট্রেলিয়ার এক জঙ্গলের ভিডিও, সেখান থেকেই এই ভিডিওটি আপলোড করা হয়েছে। আপাতত নেটদুনিয়ায় এই ভিডিওটি ভাইরাল হয়ে উঠেছে। অনেকেই নিজেদের মন্তব্য তুলে ধরেছে কমেন্ট বক্সে

Advertisements