ভাইরাল ভিডিও

কালো জলে কুচলা তলে, গ্রাম্য পরিবেশে লোকসঙ্গীতের তালে অসাধারণ নৃত্য পরিবেশন সুন্দরী যুবতীর, প্রশংসায় ভরাল নেটিজেনরা

লোকগীতি বাঙালির ঐতিহ্য বহন করে নিয়ে আসে। আজ বাঙালি যতই আধুনিক হোক না কেন, যতই আইটেম গানে তাদের আধিপত্য বিস্তার হোক না কেন; লোকগীতি শুনলে মাটির শিকড়ের টান আজও অনুভব করে বাংলা ভাষীরা। সোশ্যাল মিডিয়ার পাতায় মাঝে মাঝেই এরকম লোকসংগীত উঠে আসে আর তা খুব সহজেই জনপ্রিয়তা পায় নেটিজেনদের কাছে।

সম্প্রতি ভাইরাল (viral) হওয়া একটি ভিডিওতে এক সুন্দরী যুবতীকে দেখা গেছে লোকসঙ্গীতের ছন্দে তাল মেলাতে। একেই লোকসংগীত, তার সাথে গ্রাম্য পরিবেশ আর সুন্দরী যুবতীর দুর্দান্ত নৃত্য উপস্থাপনা। সবমিলিয়ে ভিডিওটি যেন দর্শকদের নজর কাড়া হয়ে উঠেছে।

ভাইরাল হওয়া ওই ভিডিওতে সুন্দরী যুবতীটি হলেন ‘বিদিপ্তা’; যে প্রায়শই তার নৃত্য উপস্থাপনার দ্বারা দর্শকদের মন কেড়ে নেয়। এবারও এক লোকসঙ্গীতে কালো শাড়ি পরে, গ্রাম্য সাজে, সবুজে ঘেরা গ্রাম্য পরিবেশে দুর্দান্ত নৃত্য উপস্থাপনা করে সে। ব্যাকগ্রাউন্ডে বাঁচতে থাকা জনপ্রিয় লোকসংগীত ‘কালো জলে কুচলা তলে’ গানটির সাথে অসাধারণ ছন্দ মিলিয়েছে সে। ভিডিওটি সে তার নিজের ইউটিউব চ্যানেল ‘বিদিপ্তা শর্মা’ (Bidipta Sharma) তে তুলে ধরেছেন। ইতিমধ্যেই ভিডিওটি দর্শকদের মন মাতানো মন্তব্যে ভরে উঠেছে।

Related Articles