Saturday, January 22, 2022

নতুন স্বাদে কাঁচা বাদাম গান এখন “ভোজপুরী” তে! তুমুল ভাইরাল ভিডিও

প্রতিবছর সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং হয় কিছু গান ভিডিও অথবা নাচ। তেমনি গতবছর কাকলি ফার্নিচার, লেলো পুদিনা, বাচপান কা পেয়ারের মত ভাইরাল হয়েছিল বাদাম গান। বছরের একেবারে শেষের দিকে বীরভূমের দুবরাজপুর এর বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকরের গান নেটিজেনদের মুখে মুখে ফিরত। সেই গান পৌঁছে গিয়েছে জেলা থেকে রাজ্য রাজ্য থেকে দেশ এমনকি বিদেশের দোরগোড়ায়। এবার ভোজপুরি ভাষায় রিমেক করা হল বাদাম গান। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ছেয়ে গেছে ভোজপুরীতে বাদাম গান।

আগে খালি মুখে বাদাম বিক্রি করলে একটা পয়সাও রোজগার হতো না। যেই না গান ধরেছেন ওমনি হাজার হাজার লোক বাদাম খেতে আসতে শুরু করেছেন। ধীরে ধীরে অত্যন্ত জনপ্রিয় হয়ে ওঠেন ভুবন বাদ্যকর। একসময় সেলিব্রিটি থেকে রাজনীতিবিদরা তার সঙ্গে দেখা করার জন্য দরবার করতেন। নিজের গানের প্রাপ্য পারিশ্রমিক পেয়েছেন তিনি। বিভিন্ন স্টুডিওতে গান রেকর্ড করেছেন। এমনকি দিন কয়েক আগে সুন্দরী রমণীদের সঙ্গে নাচ করতেও দেখা গেছে বাদাম কাকুকে।

কয়েকদিন আগেই দক্ষিণ আফ্রিকার এক মিউজিক কম্পোজার বাদাম গানের সঙ্গে ইন্সট্রুমেন্ট বাজিয়ে ভাইরাল হয়েছেন। এবার ভোজপুরি ভাষায় গানটি কম্পোজ করা হলো। ভোজপুরি অভিনেতা রাকেশ মিশ্রা নয়া রূপে তৈরি করেছেন এই গান। ভিডিওতে দেখা যাচ্ছে বাদাম বিক্রি করছেন অভিনেতা। গানটিতে সুরারোপ করেছেন রজনীশ চৌধুরী। এবং গাইছে এনে নেহা ও রাজেশ।

এই গান শুনে রীতিমতো আলরন পড়ে গেছে নেট জনতার মনে। নতুনভাবে বাদাম গান শুনতে পেয়ে আনন্দ আর ধরে রাখতে পারছেন না নেটিজেনরা। এদিকে বাদাম কাকুর মুখে চওড়া হাসি। অবশেষে সীমানার বাইরে নিজের স্বীকৃতি পেয়ে আনন্দে আটখানা ভুবন বাদ্যকর।

⚡ Trending News

আরও পড়ুন