ভাইরাল ভিডিও

কাঁচা বাদাম এখন অতীত! স্ত্রীকে নিয়ে নৌকায় মাঝ গঙ্গায় নতুন গান গাইলেন ভুবন বাদ্যকর, ভাইরাল ভিডিও

‘বাদাম বিক্রেতা থেকে জনপ্রিয় সেলিব্রেটি গায়ক’, বীরভূমের ভুবন বাদ্যকরের (Bhuban Badyakar) এই গল্পটা বর্তমানে সকালেরই জানা। বাদাম বিক্রি করার সময় এক বিশেষ গান গাইতেন তিনি আর সেই গান থেকেই জনপ্রিয়তার চরম শিখরে পৌঁছে যান তিনি। ‘বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম, আমার কাছে নাইকো বুবু ভাজা বাদাম’। এই গানের দ্বারাই বর্তমানে কলকাতা, দিল্লি, মুম্বাই সব জায়গায় বড় বড় সেলিব্রিটিদের পাশে সে জায়গা করে নিয়েছে সে। সোশ্যাল মিডিয়ার দ্বারা তার এই জনপ্রিয়তা সত্যি অবিশ্বাস্য!

বর্তমানে প্রায় সেলিব্রেটি হয়ে উঠেছে জনপ্রিয় গায়ক ‘ভুবন বাদ্যকর’। সোশ্যাল মিডিয়ায় হাজারো সাধারণ মানুষ থেকে শুরু করে, বড় বড় তারকারা পর্যন্ত তার গানে রিলস বানিয়েছে। বর্তমানের বিভিন্ন জায়গায় শো করা ছাড়াও নিত্য নতুন গান রেকর্ডিং এর কাজ করছেন ভুবন বাদ্যকর। তবে এত ব্যস্ত সময়ের মাঝেও তাকে দেখা গেল বউয়ের সাথে নৌকা বিহানে। গঙ্গাবক্ষে এক ইউটিউবারের সাথে সম্প্রতি স্ত্রী আদুরী-কে নিয়ে নৌকায় করে ঘুরে বেড়াচ্ছেন তিনি। এর সাথে তার গলায় শোনা গেল এক নতুন গান।

নৌকা বিহানের সময় ‘বাদাম বাদাম’ গানটি গাইতে শোনা গিয়েছিল তাকে কিন্তু তার সুর ছিল পুরনো ভাইরাল (viral) হওয়া গানের থেকে একেবারেই আলাদা। এই নতুন সুরেই হয়তো আবারও রেকর্ডিং করতে চলেছেন ভুবন বাদ্যকর, নেটিজেনদের একাংশই আশঙ্কা করেছে সেটি। এবার শুধু সোশ্যাল মিডিয়ার পাতাতে সেই গান আসার অপেক্ষা।

Related Articles